শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

বাদামের বস্তায় পাওয়া গেল ১১৪৫ বোতল ফেনসিডিল

নিজস্ব প্রতিবেদক, রংপুর

বাদামের বস্তায় ১১৪৫ বোতল ফেনসিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। পৃথক আরেক অভিযানে ৮০ কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র?্যাব-১৩ রংপুরের সহকারী পরিচালক (মিডিয়া) ও ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ এ তথ্য জানান। র‌্যাব জানায়, বুধবার সন্ধ্যায় র‌্যাব-১৩ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, মাদক ব্যবসায়ী বাদামের বস্তার আড়ালে বাদামের ভিতর বস্তায় ভরে ফেনসিডিল পরিবহন করে আসছিল।

তথ্যের ভিত্তিতে লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার সাপটিবাড়ী বিসিক শিল্পনগরীর সামনে বুড়িমারী টু লালমনিরহাটগামী মহাসড়কের ওপর চেকপোস্টে ট্রাকটি তল্লাশি করে বাদামের বস্তার ভিতরে ১১৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ সময় মাদক ব্যবসায়ী কালীগঞ্জ উপজেলার মো. সজল হোসেনকে (২০) গ্রেফতার করা হয়।

গতকাল সকালে পৃথক আরেক অভিযানে রংপুরের মিঠাপুকুর উপজেলায় রংপুর-বগুড়া মহাসড়কে একটি জীপ (এসইউভি) গাড়ি তল্লাশি করে ৮০ কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার আশরাফুল হক, পাবনা সদরের মো. সম্রাট হোসেন, চাটমোহর এলাকার আশিষ কুমার। মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক এবং এসইউভি গাড়ি জব্দ করা হয়।

সর্বশেষ খবর