রবিবার, ১ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে প্রেমিকা ধর্ষিত

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

সিলেটের বিশ্বনাথে প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ১৬ বছরের এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা হওয়ায় পর অভিযুক্ত পাঁচজনের মধ্যে দুই যুবককে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। ধর্ষিতা কিশোরীর মা বাদী হয়ে প্রেমিকসহ পাঁচজনের বিরুদ্ধে বুধবার (২৭ সেপ্টেম্বর) রাতে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। বিশ্বনাথ পুলিশ স্টেশনের পরিদর্শক (তদন্ত) আবদুস সালাম বাংলাদেশ প্রতিদিনকে এ তথ্য নিশ্চিত করেছেন। মামলার এজাহারে প্রকাশ, উপজেলার দৌলতপুর ইউনিয়নের দশপাইকা গ্রামের ১৬ বছরের কিশোরীর সঙ্গে পার্শ্ববর্তী আনরপুর গ্রামের রাজমিস্ত্রি নাজমুলের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি কিশোরীর পার্শ্ববর্তী বাড়িতে রাজমিস্ত্রির কাজ শুরু করে সে। এই সুযোগে ঘটনার দিন রাত ৮টায় কিশোরীর বাড়ির বাইরে দেখা করার জন্যে ডাকে প্রেমিক নাজমুল। তখন আগে থেকেই তার বাড়ির পেছনেই আড্ডা দিচ্ছিল নামজুলসহ কয়েক যুবক। একপর্যায়ে সে বাড়ির পিছনে গেলে পাশর্^বর্তী জনৈক লন্ডন প্রবাসীর পরিত্যক্ত বাথরুমে নিয়ে তাকে ধর্ষণ করা হয়।

এ ঘটনায় রাতেই ভিকটিমের মা বাদী হয়ে প্রেমিক নাজমুলসহ পাঁচজনকে অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় মামলা করেন। মামলায় অন্য অভিযুক্তরা হলেন দশপাইকা গ্রামের শাহিন (১৯), মালেক (২৫), তানভীর (১৯), সুলেমান (২০)। এদের মধ্যে মালেক ও তানভীরকে তাৎক্ষণিক অভিযান চালিয়ে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের পরিদর্শক (তদন্ত) আবদুস সালাম বলেন, ভিকটিমের পরিবারের সদস্য ও তার জনাববন্দি নিয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি গ্রহণ করা হয়েছে। অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

সর্বশেষ খবর