মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

বিএনপি-জামায়াতের আলটিমেটাম আওয়ামী লীগ রাজপথে প্রতিহত করবে : মির্জা আজম

নারায়ণগঞ্জ প্রতিনিধি

চলতি মাসে সরকারের পতন ঘটাতে বিএনপি-জামায়াতের ঘোষিত আলটিমেটাম রাজপথে প্রতিহত করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য মির্জা আজম। আগামী ১৩ অক্টোবর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিতব্য উন্নয়ন ও শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে গতকাল স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

এদিকে সমাবেশ সফল করতে সব ধরনের প্রস্তুতি নেওয়ার কথা জানান স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ। জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাইয়ের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, সোনারগাঁ থানা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, সোনারগাঁ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কাসার হাসনাতসহ স্থানীয় নেতৃবৃন্দ। মির্জা আজম বলেন, বিএনপি-জামায়াত জোট অপশক্তির অপতৎপরতা প্রতিহত করতে ধারাবাহিকভাবে রাজধানী ঢাকার প্রবেশ পথগুলোতে আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ চলছে।

এরই অংশ হিসেবে আগামী ১৩ অক্টোবর ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে ঢাকার প্রবেশ পথ সোনারগাঁয়ের কাঁচপুরে এই কর্মসূচি পালন করা হবে। ওই সমাবেশে লক্ষাধিক মানুষের সমাগম ঘটিয়ে আওয়ামী লীগ প্রমাণ করবে দেশের জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে। তারা শেখ হাসিনার উন্নয়ন ও শান্তির পক্ষে আছে।

তিনি বলেন, দেশের মানুষ আবারও শেখ হাসিনাকেই বাংলাদেশের প্রধানমন্ত্রী দেখতে চায়। তাই আওয়ামী লীগ এই সরকারের অতন্দ্র প্রহরী হয়ে অক্টোবর মাস থেকে আগামী নির্বাচন পর্যন্ত রাজপথে থাকবে। অতীতের মতো বিএনপি-জামায়াতকে আর আগুন সন্ত্রাস ও জ্বালাও-পোড়াওসহ ষড়যন্ত্রের নীলনকশা বাস্তবায়ন করতে দেওয়া হবে না।

তিনি জানান, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা এই সমাবেশে উপস্থিত থাকবেন। এর আগে কাঁচপুরের উন্নয়ন ও শান্তি সমাবেশস্থল পরিদর্শন করে স্থানীয় নেতা-কর্মীদের বিভিন্ন দিকনির্দেশনা দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য মির্জা আজম।

সর্বশেষ খবর