বুধবার, ১১ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

ট্রাকে সন্ত্রাসীদের ব্রাশফায়ার চালক গুলিবিদ্ধ

রাঙামাটি প্রতিনিধি

চাঁদা না পেয়ে রাঙামাটিতে চলন্ত কাঠবোঝাই ট্রাকে ব্রাশফায়ার করেছে সশস্ত্র সন্ত্রাসীরা। এ সময় গুলিবিদ্ধ হন ট্রাকচালক মো. শহিদুল ইসলাম (৪৫)। গতকাল দুপুরে রাঙামাটি-চট্টগ্রাম মহাসড়কে ধেপ্পোছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় উৎকণ্ঠা বিরাজ করছে রাঙামাটি শহরে। তবে শহরসহ প্রধান সড়কে পুলিশ ও সেনা টহল জোরদার করা হয়েছে। জানা গেছে, রাঙামাটি শহর থেকে ট্রাকটি কাঠসহ রাঙামাটি শহর থেকে বের হয়ে ধেপ্পোছড়ি এলাকায় পৌঁছলে সন্ত্রাসীরা গুলি করে।

 একটি দল গাড়িটি লক্ষ্য করে ব্রাশফায়ার করে। এ সময় চালক মো. শহিদুল ইসলাম গুলিবিদ্ধ হয়ে মারাত্মক খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে সেনাবাহিনী ও পুলিশ। তার আগেই ঘটনাস্থল ত্যাগ করে সশস্ত্র সন্ত্রাসীরা। পরে পুলিশ ও সেনাবাহিনী আহত ট্রাকচালককে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

এ খবর রাঙামাটি শহরে ছড়িয়ে পড়লে কাঠ ব্যবসায়ী ও ট্রাক মালিক-শ্রমিকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। শহরের ট্রাক টার্মিনাল এলাকায় সড়কে ব্যারিকেড ও টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন তারা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুরো রাঙামাটি শহরে পুলিশ ও সেনা টহল জোরদার করা হয়েছে।  রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, পুলিশ তদন্ত অব্যাহত রেখেছে। সশস্ত্র সন্ত্রাসীদের চিহ্নিত করে যৌথবাহিনীর অভিযান পরিচালনা করা হবে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

সর্বশেষ খবর