রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

বিএনপি-জামায়াত সন্ত্রাসী রাজনীতির প্রতিভূ : আমু

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি বলেছেন, সন্ত্রাস ও নৈরাজ্যের মাধ্যমে কোনো রাজনৈতিক দল জনগণের কাছে আবেদন সৃষ্টি করতে পারে না। বিএনপি-জামায়াত যে সন্ত্রাস ও ধ্বংসাত্মক রাজনীতির প্রতিভূ তা আবারও প্রমাণিত হয়েছে। গতকাল এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।

বিবৃতিতে তথাকথিত সমাবেশের নামে রাজধানীতে বিএনপি-জামায়াত অপশক্তি সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি। গভীর সমবেদনা জানান নিহত পুলিশ সদস্য আমিরুল ইসলাম পারভেজ-এর আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন ও সহকর্মীদের প্রতি।

আমির হোসেন আমু বলেন, বিএনপি-জামায়াতের বর্বরোচিত হামলা থেকে প্রধান বিচারপতির বাসভবন, হাসপাতাল, আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনী, সরকারি স্থাপনা, গণমাধ্যম কর্মী এবং সাধারণ মানুষ কেউই রেহাই পায়নি। তারা গণপরিহন, অডিট ভবন, পুলিশ বক্স, অ্যাম্বুলেন্স ও বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠানে আগুন লাগিয়েছে। বিএনপির ক্যাডার বাহিনীর হামলায় পুলিশ বাহিনীর একজন সদস্য নিহত হওয়ার পাশাপাশি ৪১ জন আহত হয়েছেন এবং প্রায় ১৫ জন গণমাধ্যম কর্মী আহত হয়েছেন। তাদের পরিকল্পিত ও সংঘবদ্ধ হামলায় আওয়ামী লীগের অর্ধশতাধিক নেতা-কর্মী মারাত্মকভাবে আহত হয়েছেন।

সর্বশেষ খবর