রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে করা মামলার বাদীর লাশ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি

আওয়ামী লীগ নেতা ও জেলা বাস-কোচ মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনিরের বিরুদ্ধে ধর্ষণ মামলার বাদী এশা মির্জার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ ঝুলছে- গতকাল বিকালে এ খবর পেয়ে টাঙ্গাইল থানা পুলিশ সদর উপজেলার করের বেতকা এলাকায় এশা মির্জার বাসায় যায়। এর আগে গত চলতি বছরের ৫ এপ্রিল রাতে এশা টাঙ্গাইল সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে আওয়ামী লীগ নেতা বড় মনিরের বিরুদ্ধে মামলা করেন। তিনি অভিযোগ করেন, বড় মনির তাকে ধর্ষণ করায় তিনি অন্তঃসত্ত্বা। এ মামলায় বড় মনিরের স্ত্রী নিগার আফতাবকেও আসামি করা হয়। ২৭ জুন এশা মির্জা সন্তান প্রসব করেন। আদালত সেই সন্তানের ডিএনএ পরীক্ষার রিপোর্ট তলব করেন। মামলায় বড় মনিরের সঙ্গে এশা মির্জার গর্ভজাত শিশুর ডিএনএ মেলেনি। ডিএনএ টেস্টের এমন প্রতিবেদন দাখিলের পর বড় মনিরকে হাই কোর্টের দেওয়া জামিন বহাল রেখেছেন আপিল বিভাগ।

 সম্প্রতি বড় মনির উচ্চ আদালতে জামিন নিয়ে কারামুক্ত হয়েছেন।

টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, দরজা ভেঙে পরিবারের লোকজন এশার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে অবস্থান নিয়ে কাউকে ভিতরে প্রবেশ করতে দিচ্ছে না।

তিনি আরও বলেন, ময়মনসিংহ থেকে ক্রাইম সিন ইউনিট রওনা দিয়েছে। তারা এলেই লাশ ঝুলন্ত অবস্থা থেকে নামানো হবে। পুলিশের প্রাথমিক ধারণা, এশা আত্মহত্যা করেছেন।

সর্বশেষ খবর