শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

সুপ্রিম কোর্ট বারে মুক্তিযোদ্ধার সন্তান আইনজীবীদের নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতিতে (সুপ্রিম কোর্ট বার) ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান আইনজীবী’ সংগঠনের নতুন কমিটি গঠন করা হয়েছে। আগামী দুই বছরের জন্য গঠিত এই কমিটির সভাপতি হিসেবে অ্যাডভোকেট মো. আশরাফুল আলম এবং সাধারণ সম্পাদক পদে ব্যারিস্টার গোলাম সারওয়ার আকন্দকে দায়িত্ব দেওয়া হয়েছে। গতকাল সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাডভোকেট আবদুর রশিদ ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. সাইফুল বাহার মজুমদার এই কমিটি অনুমোদন দিয়েছেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন- অ্যাডভোকেট মো. হুমায়ুন কবির (সিনিয়র সহসভাপতি), অ্যাডভোকেট মিন্টু কুমার মন্ডল (সিনিয়র সহসভাপতি) প্রমুখ।

অ্যাডভোকেট মো. সোহরাব সরকার (সহসভাপতি), অ্যাডভোকেট শাহ আলম (সহসভাপতি), ব্যারিস্টার মো. আরিফ চৌধুরী (সাংগঠনিক সম্পাদক), অ্যাডভোকেট শাহানা পারভীন (মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক), অ্যাডভোকেট শামসুন নাহার লাইজু (নারী বিষয়ক সম্পাদক), অ্যাডভোকেট আরাফাত আমিন চন্দন (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক) এবং ব্যারিস্টার অদিতি রহমান দোলা (সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক)।

এ ছাড়া কমিটির আট সদস্য হলেন- ব্যারিস্টার খোররাম শাহ মুরাদ, অ্যাডভোকেট পারভেজ রানা, ব্যারিস্টার ফৌজিয়া আক্তার, অ্যাডভোকেট কিশোর কুমার মন্ডল, ব্যারিস্টার মুনতাসির আহমদ, অ্যাডভোকেট সালমা আক্তার সাথি, অ্যাডভোকেট রুবিনা আক্তার ও ব্যারিস্টার রিয়াদ আহমেদ তুষার।

সর্বশেষ খবর