শিরোনাম
রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

মোবাইল চোরের ছুরিকাঘাতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় মোবাইল চোরদের ছুরিকাঘাতে আসহাবুল করিম জিহাদ নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হয়েছেন। তিনি পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের সিকদারপাড়ার বাসিন্দা এবং কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের মরংঘোনা স্টেশনে এ ঘটনা ঘটে। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে মো. সোহান নামে একজনকে আটক করা হয়েছে। সোহান কোনাখালীর কুতুবদিয়াপাড়া এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, কোনাখালীর মোবাইল চোরদের চার-পাঁচজন সদস্যের সঙ্গে সন্ধ্যার দিকে মরংঘোনা স্টেশনে আসহাবের বাগ্বিতণ্ডা হয়। একপর্যায়ে চোরেরা আসহাবকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পালানোর সময় একজনকে ধরে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা।

পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মোজাম্মেল হোসেন বলেন, নিহতের বুকে চারটি ছুরিকাঘাত ছিল।

এর মধ্যে হার্টের মাঝখানে গুরুতর একটি আঘাত ছিল। ধারণা করছি, এ আঘাতের কারণেই তিনি ঘটনাস্থলে মারা গেছেন। নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন পেকুয়া থানার উপপরিদর্শক (এসআই) মফিজুর রহমান। তিনি বলেন, নিহতের বুকে চারটি ছুরির আঘাত রয়েছে। মাথায়ও আঘাত আছে। এ ছাড়া বুকের একপাশ ও ডান হাতের চামড়ায় ক্ষত পাওয়া গেছে।

সর্বশেষ খবর