শিরোনাম
বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

বগুড়ায় এক রাতে দুজনকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় এক রাতে দুজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০টায় বগুড়া শহরের নামাজগড় এলাকায় পৌরসভার সাবেক কাউন্সিলর জহুরুল ইসলামের ছেলে মো. আরিফকে (২২) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ জানান, জেলা শহরের সুলতানগঞ্জপাড়া এলাকার ১৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জহুরুলের ছেলে আরিফকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আরিফরা কয়েক দিন আগে এ এলাকায় বাসা ভাড়া নিয়েছিলেন। গতকাল লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় মামলা হয়েছে। দুর্বৃত্তদের গ্রেফতারে তদন্ত ও পুলিশের অভিযান চলছে। এ ছাড়া গতকাল দুপুরে বগুড়ার শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের নন্দগ্রাম সাতবিলা নামক জমির খেত থেকে ইজিবাইকচালক আপেল মাহমুদের (৪০) গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 আপেল মাহমুদ বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ী এলাকার মৃত পিন্টু মিয়ার ছেলে।

 দীর্ঘদিন ধরে তিনি শহরের নারুলী মধ্যপাড়া এলাকায় নানা-নানির বাড়িতে থেকে ইজিবাইক চালিয়ে সংসার চালাতেন।

শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের ইউপি সদস্য আবদুল আলীম জানান, সকালে সাতবিলার জমিতে কাজ করতে গিয়ে ওই ব্যক্তির জবাই করা লাশ দেখতে পান এলাকার লোকজন। পরে পুলিশে খবর দিলে লাশটি উদ্ধার করা হয়। প্রথমে অজ্ঞাত ছিল। পরে পুলিশ লাশের পরিচয় উদ্ধার করে।

শাজাহানপুর থানার ওসি শহীদুল ইসলাম জানান, গতকাল দুপুর ১২টায় ইজিবাইক চালক আপেলের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের বয়স ৪০ বছর।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শরাফত ইসলাম জানান, আপেল মঙ্গলবার সকালে গ্যারেজ থেকে ইজিবাইক নিয়ে বের হয়। রাতে তার মোবাইলফোন বন্ধ ছিল। ধারণা করা হচ্ছে- ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যেই তাকে হত্যা করা হয়েছে। পুলিশের একাধিক টিম এ ঘটনায় কাজ করছে। দ্রুত জড়িতদের আইনের আওতায় আনা হবে।

 

সর্বশেষ খবর