শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

চিরনিদ্রায় শায়িত কুমিল্লা সিটি মেয়র রিফাত

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র আরফানুল হক রিফাতের জানাজা নামাজ গতকাল জুমার নামাজের পর কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। নগরীর টমসমব্রিজ কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

জানাজা নামাজে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম, কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও কুমিল্লা দাউদকান্দি তিতাস আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার আবদুস সবুর, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু, কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান, পুলিশ সুপার আবদুল মান্নানসহ অন্যরা। জানাজা নামাজে ইমামতি করেন মেয়র আরফানুল হকের একমাত্র ছেলে এহতেশামুল হক রাইয়ান।

শুক্রবার দিবাগত ভোর ৪টায় সিঙ্গাপুর থেকে নিজ বাসভবনে নিয়ে আসা হয় মেয়র রিফাতের লাশ। সকাল ৯টায় সিটি করপোরেশনে লাশ নিয়ে যাওয়া হয়। সেখানে কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীরা মেয়রকে শেষবারের মতো শ্রদ্ধা জানান। পরে লাশ নিয়ে যাওয়া হয় কান্দিরপাড়ে মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে। সেখানে নেওয়ার পর মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার শ্রদ্ধা নিবেদন করেন।

সর্বশেষ খবর