বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা
পদ্মায় ট্রলার ডুবি

তিন দিন পর ইউপি সদস্যসহ দুজনের লাশ উদ্ধার

মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে পদ্মার শাখা নদীতে বাল্কহেডের ধাক্কায় ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সকালে দুর্ঘটনাস্থলের কাছে নদীতে ভাসমান অবস্থায় তাদের লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলেন- মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য হারুনুর রশিদ (৬০) ও রাজধানীর ধানমন্ডি এলাকার মাহফুজুর রহমান (৩৫)। এ দুর্ঘটনায় নিহতের সংখ্যা চারজনে দাঁড়াল।

সদর উপজেলার চর আবদুল্লা নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হাসনাত জামান বলেন, সকালে ডুবে যাওয়া ট্রলারের অল্প দূরেই নিখোঁজ দুই ব্যক্তির লাশ ভেসে উঠলে এলাকাবাসী খবর দেয়। ঘটনাস্থল থেকে নৌপুলিশ লাশ দুটি উদ্ধার করে। স্বজনদের কাছে লাশ হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

প্রসঙ্গত, শনিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল সংলগ্ন নদীতে বাল্কহেডের ধাক্কায় অন্তত ৪০ যাত্রী নিয়ে পারাপারের ট্রলার ডুবে যায়। দুর্ঘটনার পর বেশির ভাগ সাঁতরে উঠতে পারলেও ঘটনাস্থল থেকে ফাইজা (৬) ও শিফা (১৫) নামের দুই শিশুর লাশ উদ্ধার করা হয়। নিখোঁজ ছিলেন দুজন। এদিকে ঘটনার পর দিন নদীর ৩০ ফিট নিচ থেকে ডুবন্ত ট্রলার উদ্ধার হয়। দুর্ঘটনার পর অভিযুক্ত বাল্কহেড জব্দ এবং সংশ্লিষ্ট তিনজনকে আটক করা হয়েছে।

সর্বশেষ খবর