শিরোনাম
বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

ধানমন্ডির পারলারে সিসি ক্যামেরা স্থাপন করায় তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ধানমন্ডিতে উইমেন্স ওয়ার্ল্ড নামের একটি পারলারের বিভিন্ন কক্ষে সিসি ক্যামেরা স্থাপনের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম। গ্রেফতাররা হলেন- এমদাদুল হাসান (৫৩), তসলিম আরিফ ইলিয়াস (৫২), এইচ এম জুয়েল খন্দকার (৩৩)। এ ঘটনায় গ্রেফতার তিনজনসহ উইমেন্স ওয়ার্ল্ডের মালিক তসলিমা চৌধুরী কণা আলম (৫৭) এবং ফারনাস আলমকেও (৩২) আসামি করা হয়েছে। জানা গেছে, গত মঙ্গলবার সন্ধ্যায় এক নারী ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ অভিযান চালায় ধানমন্ডি ২৭ নম্বরের উইমেন্স ওয়ার্ল্ডের শাখায়। সেখান থেকে তারা ৮টি সিসি ক্যামেরা ও ক্যামেরার ডিভিআর জব্দ করে। মামলার বিষয়ে ওসি পারভেজ ইসলাম বলেন, অভিযানে তিনজনকে আটক করা হয়। পরবর্তীতে উইমেন্স ওয়ার্ল্ডের মালিকসহ পাঁচজনের নামে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে।

 আটক তিনজনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। তবে কণা আলম ও ফারনাস আলম নামের দুজন মালিক পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারে অভিযান চলছে।

কার নির্দেশে স্পর্শকাতর কক্ষে ক্যামেরা স্থাপন করা হয়েছে জানতে চাইলে ওসি পারভেজ ইসলাম বলেন, গ্রেফতার তিন কর্মকর্তা আমাদের জানিয়েছেন মালিক পক্ষের সিদ্ধান্তেই ক্যামেরা লাগানো হয়। এ ছাড়া জব্দ করা ক্যামেরার ডিভিআরে বিভিন্ন কক্ষের ফুটেজ থাকার প্রমাণ পাওয়া গেছে। তবে ক্যামেরার কোনো ফুটেজের অপব্যবহার হয়েছে কি না সেটি জানতে তদন্ত চলছে।

সর্বশেষ খবর