বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

ঘন কুয়াশায় ঢাকার পাঁচ ফ্লাইট সিলেটে

যান্ত্রিক ত্রুটির কবলে দুটি

নিজস্ব প্রতিবেদক, সিলেট

ঘন কুয়াশার কারণে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করতে না পেরে সিলেটে এসেছিল পাঁচটি আন্তর্জাতিক ফ্লাইট। এর মধ্যে তিনটি ফ্লাইট গতকাল সকালে ওসমানী বিমানবন্দর ছেড়ে ঢাকায় গেলেও যান্ত্রিক ত্রুটির কারণে দুটি উড়োজাহাজ সিলেটে আটকা পড়ে। তবে ওই দুটি ফ্লাইটের যাত্রীদের অন্য ফ্লাইটে ঢাকায় পাঠানো হয়েছে। উড়োজাহাজ দুটির সারানোর কাজ চলছে বলে জানান, সংশ্লিষ্টরা।

জানা গেছে, ঘন কুয়াশার কারণে সোমবার দিবাগত রাত ১২টা থেকে গতকাল সকাল সাড়ে ৮টা পর্যন্ত ফ্লাইট ওঠানামা বন্ধ ছিল। এই সময়ের মধ্যে বিভিন্ন দেশ থেকে আসা পাঁচটি ফ্লাইট সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ও একটি ফ্লাইট চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে অবতরণ করে।

গতকাল সকাল ৯টা থেকে যথারীতি ফ্লাইট ওঠানামা শুরু হয়। পরে সিলেটে অবতরণ করা ৫টি ফ্লাইটের মধ্যে ৩টি ঢাকার উদ্দেশে উড্ডয়ন করে। কিন্তু যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় দুটি ফ্লাইট ওসমানী বিমানবন্দরে আটকা পড়ে। পরে অন্য দুটি ফ্লাইটে যাত্রীদের ঢাকায় পাঠানো হয়।

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক হাফিজ আহমদ জানান, ঘন কুয়াশার কারণে শারজাহ, মাস্কাট, গুয়াঞ্জু, দোহা ও সিঙ্গাপুর থেকে আসা বিভিন্ন এয়ারলাইনসের ৫টি ফ্লাইট সিলেটে অবতরণ করে। এর মধ্যে সকাল ৯টায় আবহাওয়া স্বাভাবিক হলে ৩টি ফ্লাইট ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। আর যান্ত্রিক ত্রুটির জন্য দুটি আটকা পড়ে। যাত্রীদের অন্য ফ্লাইটে ঢাকায় পাঠানো হলেও উড়োজাহাজ দুটির ত্রুটি সারানোর জন্য সংশ্লিষ্টরা কাজ করছেন।

সর্বশেষ খবর