শুক্রবার, ১২ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

রাজধানীতে বাকপ্রতিবন্ধী টেম্পোচালককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর সবুজবাগে নাদিম হোসেন (২৮) নামে এক বাকপ্রতিবন্ধী টেম্পোচালককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে সবুজবাগের বাসাবোয় এ ঘটনা ঘটে। স্বজনদের দাবি, এলাকার চিহ্নিত মাদকসন্ত্রাসীরা তাকে হত্যা করেছে।

জানা গেছে, কুমিল্লার দাউদকান্দি উপজেলার কালামাহিদ্দা গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে নাদিম। সবুজবাগের ওহাব কলোনিতে পরিবার নিয়ে থাকতেন। এক ছেলের জনক তিনি। গতকাল সবুজবাগ থানার পরিদর্শক (অপারেশন) সোলাইমান গাজী জানান, বুধবার রাত সাড়ে ৩টায় বাসাবো আকসা মসজিদ ও মাদরাসা গলির রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন ওই টেম্পোচালক। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

নাদিমের ভাই মো. শাহিন অভিযোগ করে বলেন, নাদিমকে বুধবার দুপুরে বাসা থেকে ডেকে নিয়ে যায় কয়েকজন। পাশের কাজী গলির একটি নির্মাণাধীন খালি ভবনে এলাকার চিহ্নিত মাদকসন্ত্রাসী রাব্বি, কাওসার, গাজীসহ আট থেকে ১০ জন তাকে আটকে রাখে। সেখানে মারধর এবং কুপিয়ে আহত করে। পরে তার কাছ থেকে মোবাইলফোন, স্বর্ণের চেন, টাকা-পয়সা নিয়ে মসজিদ ও মাদরাসা গলিতে ফেলে যায়। স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশ ও আমাদের খবর দেন। আমরা গিয়ে নাদিমকে মৃত অবস্থায় পাই।

সবুজবাগ থানার এসআই নুরুল ইসলাম বলেন, নাদিমের শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ধারালো অস্ত্রের আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

 

 

সর্বশেষ খবর