শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

রাজধানীতে পুলিশের অভিযানে গ্রেফতার ৩০

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযানে ৩০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছে থেকে মাদকদ্রব্য জব্দ করা হয়। এ ঘটনায় বিভিন্ন থানায় ২২টি মামলা হয়েছে। গতকাল ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ থেকে বলা হয়, বৃহস্পতিবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৬২০ পিস ইয়াবা, ১০০ গ্রাম হেরোইন ও ১৩ কেজি গাঁজা জব্দ করা হয়।

রাজধানীতে পিস্তল-গুলিসহ দুজন গ্রেফতার : রাজধানীর ডেমরা থেকে বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও গুলিসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন শফিকুল ইসলাম অভি ও রাকিব। বৃহস্পতিবার রাত ২টার দিকে ডেমরার নড়াইবাগ কাউয়াটঙ্গী থেকে তাদের গ্রেফতার করা হয়।

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জহিরুল ইসলাম গতকাল বলেন, গোয়েন্দা তথ্যে জানা যায়- কাউয়াটঙ্গী এলাকার সাইফুল উলূম মাদরাসার সামনে কয়েক ব্যক্তি অস্ত্রসহ অবস্থান করছে।

এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় শফিকুল ও রাকিবকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। এ ঘটনায় ডেমরা থানায় মামলা করা হয়।

 

সর্বশেষ খবর