সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

নতুন সরকার নিয়ে মানুষের আগ্রহ নেই

-বাংলাদেশ খেলাফত মজলিস

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ খেলাফত মজলিসের আমির আল্লামা ইসমাঈল নুরপুরী বলেছেন, তড়িঘড়ি সরকার গঠন করলেও দেশের মানুষের কাছে নতুন সরকার বিষয়ে কোনো আগ্রহ নেই। জনগণের টাকায় একতরফা ও প্রহসনের নির্বাচনের প্রয়োজন ছিল না। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিল করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। গতকাল পল্টনে সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সভায় নির্বাচন বাতিল, সংগঠনের মহাসচিব মাওলানা মামুনুল হকসহ কারাবন্দি নেতাদের দ্রুত মুক্তি, শিক্ষা সিলেবাস থেকে বিতর্কিত অধ্যায় বাতিল ও দ্রব্যমূল্যের ঊর্ধŸগতি রোধে ১৯ জানুয়ারি শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররম উত্তর গেটে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করার সিদ্ধান্ত গৃহীত হয়।

আল্লামা ইসমাঈল নুরপুরী বলেন, মানুষের কষ্টের শেষ নেই। আয়ের তুলনায় ব্যয় বেশি হওয়ায় পরিবার চালাতে হিমশিম খাচ্ছে। জিনিসপত্রের দাম কমাতে কার্যকরী পদক্ষেপ নিতে হবে। এ ছাড়া শীতবস্ত্র নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে বিত্তশালীদের প্রতি আহ্বান জানান। ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদের পরিচালনায় উপস্থিত ছিলেন মাওলানা রেজাউল করিম জালালী, মুফতি সাঈদ নুর, মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কোরবান আলী কাসেমী, মাওলানা আবদুল আজিজ, মাওলানা তোফাজ্জল হোসাইন মিয়াজী, মাওলানা আজিজুর রহমান হেলাল।

সর্বশেষ খবর