শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা
ভিডিও ভাইরাল

মাদারীপুরে পিটিয়ে বালু ব্যবসায়ীর দুই পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষ

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে দিনদুপুরে হোসেন সরদার নামে এক বালু ব্যবসায়ীকে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। প্রকাশ্যে এমন ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

উন্নত চিকিৎসার জন্য হোসেন সরদারকে রাজধানীর পঙ্গু হাসপাতালে প্রেরণ করেছেন চিকিৎসক। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার খোয়াজপুর-টেকেরহাট বাজারে এ ঘটনা ঘটে। আহত হোসেন সরদার (৬০) চর খোয়াজপুর গ্রামের আসমত আলী সরদারের ছেলে ও তিনি দীর্ঘদিন ধরে বালু ব্যবসা পরিচালনা করে আসছেন। স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে খোয়াজপুর-টেকেরহাট বাজারের একটি দোকানে ছিলেন হোসেন সরদার। এ সময় তাকে দোকান থেকে বের করে নিয়ে আসেন এক ব্যক্তি। পরে ১০-১৫ জন লোক নিয়ে প্রতিপক্ষ সাইফুল সরদারের নেতৃত্বে হোসেনের ওপর হামলা চালানো হয়। লাঠি ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হোসেনের দুই পা ভেঙে ফেলে তারা। একপর্যায়ে হোসেনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে তাকে উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে।

উন্নত চিকিৎসার জন্য হোসেনকে রাজধানীর পঙ্গু হাসপাতালে প্রেরণ করেছেন চিকিৎসক।

স্বজনদের অভিযোগ, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেওয়ায় এই হামলা চালিয়েছে প্রতিপক্ষ সাইফুল সরদার। সংসদ নির্বাচনে মাদারীপুর-৩ আসনে নৌকার প্রার্থী ড. আবদুস সোবহান মিয়া হেরে যাওয়ার পরপরই হুমকি দিয়ে আসছে সদ্য বিজয়ী স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগমের সমর্থক সাইফুল সরদার। পরে লোকজন নিয়ে চালিয়েছে এই হামলা।

তবে প্রতিপক্ষের লোককজনের দাবি, হাটের ইজারা নিয়ে দুই পক্ষের দ্বন্দ্বের জের ধরেই হামলার ঘটনা ঘটেছে। এখানে নির্বাচনের বিরোধ নেই। মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, এলাকার আধিপত্য নিয়ে এই হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমকিভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার সিসিটিভি ফুটেজ পুলিশের হাতে এসেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

সর্বশেষ খবর