শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

তেজগাঁওয়ে ক্রেন থেকে কনটেইনার পড়ে শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর তেজগাঁওয়ে তেজকুনিপাড়া এলাকায় নির্মাণাধীন এলিভেটেড এক্সপ্রেসওয়ের (উড়াল সড়ক) ক্রেন থেকে কনটেইনার পড়ে শামীম মিয়া (৩৯) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল বেলা ১১টার দিকে তেজকুনিপাড়া রেল কলোনি সংলগ্ন বিজয় সরণি ফ্লাইওভারের নিচে এক্সপ্রেসওয়ের ৩৪৮ ও ৩৪৯ নম্বর পিলারের মধ্যে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ক্রেন অপারেটর আজহারুল ইসলাম সোহাগকে গ্রেফতার করেছে পুলিশ। তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, তেজকুনিপাড়া রেল কলোনি সংলগ্ন বিজয় সরণি ফ্লাইওভারের নিচে ক্রেন দিয়ে কনটেইনার সরানোর সময় শামীম মিয়া নামে এক শ্রমিকের ওপরে কনটেইনার পড়ে যায়। এতে ঘটনাস্থলে ওই শ্রমিকের মৃত্যু হয়।

ঘটনাস্থল থেকে মৃত শ্রমিককে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া ক্রেন অপারেটরকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে, গতকাল বিকাল ৩টার দিকে জুরাইন রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (৩৫) এক যুবকের মৃত্যু হয়েছে। পথচারী মো. সাইদুল ইসলাম জানান, জুরাইন রেলগেট এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা একটি ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সর্বশেষ খবর