রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

আওয়ামী লীগ কর্মী হত্যার বিচার দাবি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে আওয়ামী লীগ কর্মী নয়নাল উদ্দিনকে হত্যা করা হয়েছে দাবি করে বিচার চেয়ে মানববন্ধন করেছেন স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা। শনিবার সকালে রাজশাহী নিউ মার্কেটের সামনে সচেতন রাজশাহীর ব্যানারে এ মানববন্ধনটির আয়োজন করা হয়।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তারা বলেন, রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের এমপি ওমর ফারুক চৌধুরীর রাজনৈতিক কার্যালয়ের ম্যানহোল থেকে নয়নালের লাশ উদ্ধার করা হয়। যেখানে একটি পশু সেই কার্যালয়ে প্রবেশ করতে গেলেও অনুমতি প্রয়োজন হয়, সেখানে নয়নাল কীভাবে প্রবেশ করল? এটি স্পষ্ট একটি হত্যাকাণ্ড। যার দায় এমপি ওমর ফারুক চৌধুরী এড়াতে পারে না।

মানববন্ধনে বক্তব্য রাখেন রাজশাহী-৩ আসনের এমপি আসাদুজ্জামান আসাদের ভাই অধ্যক্ষ কামরুজ্জামান, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের প্যানেল মেয়র-২ আবদুল মোমিন, মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাবেক ছাত্রলীগ সভাপতি শফিকুজ্জামান শফিক ও রকি কুমার ঘোষ, সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজীব।

এমপি ওমর ফারুক চৌধুরী বলেন, ‘মানববন্ধনে অংশ নেওয়া লোকজন দেখেই বোঝা যায়, এটি কার কাজ। নয়নালের বিষয়টি পুলিশ তদন্ত করছে। কি ঘটেছে, সেটি উদঘাটন হওয়া প্রয়োজন। কিন্তু হঠাৎ করে নয়নালের প্রতি একজন নেতার এতো ভালোবাসা সন্দেহের সৃষ্টি করেছে। জাতীয় নির্বাচনের আগে আমার কার্যালয়ের ম্যানহোলে লাশ ফেলে রেখে আমাকে ফাঁসাতে ওই নেতা ষড়যন্ত্র করেছেন বলে আমার মনে হচ্ছে।’

গত ১২ ডিসেম্বর রাজশাহী-১ আসনের এমপি ওমর ফারুক চৌধুরীর মালিকানাধীন থিম ওমর প্লাজার ম্যানহোল থেকে নয়নাল উদ্দিনের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। ভবনের পাশে এমপি ওমর ফারুক চৌধুরীর রাজনৈতিক কার্যালয়।

 

সর্বশেষ খবর