রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

১০ দিন ছিলেন গ্রামের বাড়িতে। এরপর ঢাকায় স্বামীর বাসায় ফিরে রাতেই লাশ হলেন গৃহবধূ। শুক্রবার রাতে রাজধানীর মিরপুর পাইকপাড়ার একটি বাসা থেকে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। তার নাম পাপিয়া আক্তার ঋতু (২২)। টাঙ্গাইলের দেলদুয়ার গ্রামে ওই নারীর বাড়ি। রাইড শেয়ারিং অ্যাপে পাঠাও চালক আজিজুল হাকিমের স্ত্রী তিনি। পুলিশের ধারণা, নানা ধরনের হতাশা থেকে ওই গৃহবধূ আত্মহত্যা করতে পারেন।

গতকাল মিরপুর মডেল থানার এসআই পারুল খান বলেন, স্বামী আজিজুল হাকিমের সঙ্গে মিরপুর পাইকপাড়া এলাকায় একটি বাড়ির দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন পাপিয়া আক্তার। এক বছর আগে তাদের বিয়ে হয়। জানা গেছে- এর আগে পাপিয়ার আরেকটি বিয়ে হয়েছিল। টাঙ্গাইল গ্রামের বাড়িতে ১০ দিন থাকার পর শুক্রবার দুপুরে ঢাকায় স্বামীর বাসায় ফেরেন পারুল। রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

জানা গেছে, পাপিয়ার ছোটবেলায় তাকে ছেড়ে তার মা অন্যত্র চলে যান। বাবা অসুস্থ তাই পারুল আত্মীয়স্বজনের কাছে থেকে বড় হয়েছেন। এসব কারণে নানারকম হতাশা থেকে এই আত্মহত্যার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে স্বামী-স্ত্রীর মধ্যে কোনো কলহের ঘটনা ঘটেনি বলে জানা গেছে।

 

সর্বশেষ খবর