বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

আওয়ামী লীগে যোগ দিলেন খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা একরামুজ্জামান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা সৈয়দ এ কে একরামুজ্জামান আওয়ামী লীগে যোগ দিয়েছেন। মঙ্গলবার বিকালে রাজধানীর উত্তরা বোট ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর হাতে ফুল দিয়ে তিনি আওয়ামী লীগে যোগ দেন। সংশ্লিষ্ট সূত্র জানায়, গত মঙ্গলবার বিকালে রাজধানীর উত্তরা বোট ক্লাবে সংসদ সদস্য সৈয়দ এ কে একরামুজ্জামানের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার সব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্য মিলে প্রায় ৩০০ জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগ নেতাদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। সভায় ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সভাপতি উবায়দুল মোকতাদির চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দেন ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা সৈয়দ এ কে একরামুজ্জামান। এ সময় গণপূর্ত মন্ত্রীও তাকে আওয়ামী লীগে বরণ করে নেন।

সভায় ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য মঈন উদ্দিন মঈন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. হেলাল উদ্দিন, সহসভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সংসদ সদস্য সৈয়দ এ কে একরামুজ্জামান জানান, ঘরের ছেলে ঘরে ফিরে এসেছি। আমি নাসিরনগরের সার্বিক উন্নয়নে নিবেদিত কাজ করে যেতে চাই।

প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেন একরামুজ্জামান। এ জন্য তাকে বিএনপি থেকে বহিষ্কার করা হয়।

তিনি আর এ কে সিরামিকসের ব্যবস্থাপনা পরিচালক। নির্বাচনে স্থানীয় আওয়ামী লীগ, বিএনপির বর্তমান ও সাবেক নেতা-কর্মীরা একরামুজ্জামানকে সমর্থন দেন। এ আসনে জাতীয় পার্টির লাঙল প্রতীকের প্রার্থী শাহনুল করিম এবং আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চাওয়া ছয় নেতাও তাকে সমর্থন দেন। নির্বাচনে তিনি ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য ও নৌকার প্রার্থী বি এম ফরহাদ হোসেনকে বিপুল ভোটে হারিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন।

সর্বশেষ খবর