সোমবার, ৪ মার্চ, ২০২৪ ০০:০০ টা

বিএনপি-জামায়াতের সঙ্গে বেহেশতেও যেতে চাই না

------ কাদের সিদ্দিকী

নিজস্ব প্রতিবেদক

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, তারেক রহমান বিদেশে বসে নেতৃত্ব দিলে বিএনপির সঙ্গে বেহেশতেও যাব না। তিনি বলেন, আল্লাহ রাব্বুল আলামিন আমাকে যদি জামায়াতের সঙ্গে বেহেশতে নিতে চান আমি তাদের সঙ্গে বেহেশতেও যাব না। তারেক রহমান ইংল্যান্ডে বসে যদি বিএনপির নেতা হন, নেতৃত্ব দেন, তাহলে আমি সেই বিএনপির সঙ্গেও বেহেশতে যেতে চাই না। গতকাল জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির উদ্যোগে পতাকা উত্তোলন দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। এতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, বাংলাদেশ বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক প্রমুখ বক্তব্য রাখেন।

আ স ম আবদুর রবের উদ্দেশে তিনি বলেন, আপনি যদি দেশের জনগণের মুক্তির জন্য তাদের নেতৃত্ব দেন, আমি মৃত্যুর আগ পর্যন্ত আপনার সঙ্গে আছি। তিনি বলেন, আমি এবার নির্বাচনে অংশ নিয়েছিলাম। এ নির্বাচনে আমি একজন পরাজিত সৈনিক। আমার ধারণা ছিল এই নির্বাচনে মানুষ ভোট দিতে যাবে। আমার অনেক অনুরোধেও আমার দলের নেতা-কর্মীদের অর্ধেকও এই নির্বাচনে ভোট দিতে যাননি।

তিনি বলেন, আজকের আওয়ামী লীগ লুটপাটের আওয়ামী লীগ। সে জন্য দেশের জনগণের কাছে ক্ষমতা আনার জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে সংগ্রাম করতে হবে।

সর্বশেষ খবর