বুধবার, ১৩ মার্চ, ২০২৪ ০০:০০ টা

শাহবাগে বাসের ধাক্কায় প্রাণ গেল নারীর

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর শাহবাগে বাসের ধাক্কায় পথচারী এক নারীর মৃত্যু হয়েছে। তার বয়স আনুমানিক ৫০ বছর। তবে তার পরিচয় জানা যায়নি। গতকাল সকালে শাহবাগ আজিজ সুপার মার্কেটের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বাসটি জব্দসহ চালক-হেলপারকে আটক করা হয়েছে।

এ বিষয়ে শাহবাগ থানার এসআই মো. সেলিম বলেন, আজিজ সুপার মার্কেটের অদূরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) বহির বিভাগের সামনে সাভার পরিবহনের একটি বাস ওই নারীকে ধাক্কায় দেয়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে মহাখালী সেতু ভবনের সামনে গতকাল সকালে এক মাইক্রোবাস দুর্ঘটনায় সাতজন আহত হয়েছেন। মাইক্রোটি মহাখালী ফ্লাইওভারের রেলিংয়ে ধাক্কা খেলে যাত্রীরা আহত হয়। ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করেন। এরমধ্যে আহতরা মাথায়, চোখে, পায়ে আঘাত পেয়েছেন।

জানা গেছে, সকালে শাহজালাল বিমানবন্দর থেকে সৌদি প্রবাসী কায়েস ও তার পরিবার নিয়ে মাইক্রোবাসে নড়াইলের লোহাগড়া থানার পাচুরিয়া যাচ্ছিলেন।

কলেজ শিক্ষার্থীর মৃত্যু : সোমবার রাতে যাত্রাবাড়ীর ডিএনডি গোল্ডেন ব্রিজের পাশে কোনাপাড়া পাড়ডগাইর এলাকায় ছাদ থেকে লাফিয়ে পড়ে তোফা ইসলাম (১৭) নামে কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সে ডেমরার শামসুল হক খান কলেজের ইন্টারমিডিয়েট দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। তার বাবা শরিফুল ইসলাম ও মা স্কুল শিক্ষিকা সালমা পারভীন। তোফা ছিল তাদের একমাত্র সন্তান। যাত্রাবাড়ী থানার এসআই মেহেদী হাসান জানান, মেয়েটির মানসিক সমস্যা ছিল। তার পরিবার জানিয়েছেন, করোনার পর থেকে তার মাথায় মানসিক সমস্যা দেখা দেয়। ডাক্তারও দেখানো হয়েছে। সে বাসায় প্রায় সময় চেঁচামেচি করতো।

সর্বশেষ খবর