বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪ ০০:০০ টা

নাটোর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

নাটোরে গুলিবিদ্ধ বিএনপির এক নেতাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল দুপুর আড়াইটার দিকে দুই পায়ে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করে তার পরিবার। আহত ওই ব্যক্তির নাম ফরহাদ আলী দেওয়ান (৪৫)। তিনি নাটোর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক। নাটোর জেলা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম জানান, নাটোর সদর কোর্টে কাজ শেষে মোটরসাইকেলে চেপে বাসায় ফিরছিলেন ফরহাদ। হেলিপ্যাড এলাকায় পৌঁছালে একদল সন্ত্রাসী তার ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তাকে বেজবলের ব্যাট দিয়ে এলোপাতাড়ি পেটানো হয়। একপর্যায়ে ফরহাদের দুই পায়ে গুলি করে চলে যায় দুর্বৃত্তরা। হামলাকারীরা সবাই নাটোর সদর আসনের এমপি শফিকুল ইসলাম শিমুলের ক্যাডার বাহিনীর সদস্য বলে দাবি কামরুল ইসলামের। তিনি হামলাকারীদের মধ্যে কোয়েল, সজীব, সেলিম, নাজমুল ছিল বলে জানান। গুলিবিব্ধ হওয়ার পর বিএনপি নেতা ফরহাদ আলী দেওয়ানকে নাটোর সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

দুপুর আড়াইটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করেন। পরিবারের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ছাত্রদলের ওই নেতা।

রামেক হাসপাতালে জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. শংকর কে বিশ্বাস বলেন, রোগীর অবস্থা স্থিতিশীল আছে। তবে তার দুই পায়ে গুলিবিদ্ধ এবং হাত ভেঙে গেছে।

সর্বশেষ খবর