শনিবার, ১৬ মার্চ, ২০২৪ ০০:০০ টা

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের কুলখানি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রখ্যাত সাংবাদিক, প্রধানমন্ত্রীর প্রেস সচিব ও বীর মুক্তিযোদ্ধা ইহসানুল করিম হেলালের কুলখানি অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গতকাল রাজধানীর গুলশান আজাদ মসজিদে মরহুমের রুহের মাগফিরাত কামনায় পরিবারের পক্ষ থেকে বাদ জুমা মোনাজাতের আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি, সংসদ সদস্য আক্তারুজ্জামান, বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, ব্যবস্থাপনা সম্পাদক আনিসুর রহমান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও বাসসের প্রধান বার্তা সম্পাদক ওমর ফারুকসহ সরকারের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, মরহুমের পরিবারের সদস্যবর্গ, আত্মীয়-স্বজনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ মোনাজাতে অংশ নেন।

ইহসানুল করিমের ছেলে মঈনুল করিম উপস্থিত সবার উদ্দেশে বলেন, ‘আমার বাবা সারা জীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন। তাকে ক্ষমা করে দেবেন।’ এর আগে মরহুমের পরিবারের পক্ষ থেকে তার স্ত্রী শিরিন করিম সবাইকে কুলখানিতে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছিলেন।

উল্লেখ্য, রবিবার রাত ৮টার দিকে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বেশ কিছুদিন ধরে তিনি অসুস্থ ছিলেন।

সর্বশেষ খবর