মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪ ০০:০০ টা

দুই লেগুনার প্রতিযোগিতায় গেল প্রাণ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ী-ডেমরা রোডে আগে যাওয়ার প্রতিযোগিতায় দুই লেগুনার ধাক্কাধাক্কিতে আবদুল মমিন (৩২) নামে এক যাত্রীর মৃত্যু হয়েছে। ঘটনার পর পুলিশ লেগুনা দুটি জব্দ করলেও চালকরা পলাতক। গতকাল সকাল সাড়ে ১০টায় ডেমরা রোডে কাজলার পাড় লাল মসজিদের পাশে এ ঘটনা ঘটে। এদিকে রবিবার রাতে পৃথক দুর্ঘটনায় আরও দুজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে শেরেবাংলা নগরে সোহরাব হোসেন (৫০) নামে ফুচকা বিক্রেতা এবং যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভারে দ্রুতগামী একটি বাসের ধাক্কায় অজ্ঞাত নারীর মৃত্যু হয়েছে। তার বয়স আনুমানিক ৪০।

আবদুল মমিনের মৃত্যুর বিষয়ে যাত্রাবাড়ী থানার এসআই মাহমুদা রহমান জানান, গতকাল সকালে দুটি লেগুনা ডেমরা থেকে ঢাকায় প্রবেশ করছিল। তবে দুটি লেগুনার চালক ওভারট্রেকিংয়ের জন্য প্রতিযোগিতায় মেতে ওঠেন। তখন একটি লেগুনা অন্যটিকে চাপা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের ওপর উঠে যায়। এতে লেগুনাটির চালকের পাশের সিটে বসা যাত্রী ঘটনাস্থলেই মারা যান। তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, মমিনের বাড়ি গাইবান্ধার সদর উপজেলায়। স্ত্রী ও এক সন্তান নিয়ে মাতুয়াইল এলাকায় থাকতেন। পেশায় অটোরিকশাচালক তিনি।

ঢাকা মেডিকেল সূত্র জানায়, রবিবার রাত পৌনে ১০টায় সংসদ ভবন এলাকায় ফুচকা বিক্রি শেষে শেরেবাংলা নগরে রাস্তা পার হচ্ছিলেন সোহরাব। এ সময় গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ের শেখবাজারে।

এর আগে রবিবার রাত সাড়ে ৮টায় হানিফ ফ্লাইওভারে দ্রুতগামী একটি বাসের ধাক্কায় অজ্ঞাত নারীর মৃত্যু হয়।

যাত্রাবাড়ী থানার এসআই আবদুল খালেক বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেলের মর্গে পাঠানো হয়। তার নাম-পরিচয় এখনো জানতে পারিনি। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

সর্বশেষ খবর