শনিবার, ৩০ মার্চ, ২০২৪ ০০:০০ টা

গণতন্ত্র ফেরানোর দায়িত্ব বিএনপির একার নয় : আমীর খসরু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

গণতন্ত্র ফেরানোর দায়িত্ব বিএনপির একার নয় উল্লেখ করে দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ‘বিগত ডামি নির্বাচনে ৯৫ শতাংশ মানুষ যারা কেন্দ্রে যায়নি, তারা তাদের দায়িত্ব পালন করেছে। কিন্তু অনেক পেশাজীবী তা পালন করেনি। গতকাল চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের (সিএমইউজে) ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সিএমইউজে সভাপতি মোহাম্মদ শাহনওয়াজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সালেহ নোমানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে সভাপতি রুহুল আমীন গাজী, মহাসচিব কাদের গণি চৌধুরী, নগর বিএনপির সদস্যসচিব আবুল হাশেম বক্কর, মহানগর জামায়াতের সেক্রেটারি নুরুল আমিন প্রমুখ।

 সিএমইউজের সাবেক সভাপতি ইস্কান্দার আলী চৌধুরী, শামসুল হক হায়দরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, বিএফইউজের যুগ্ম মহাসচিব মহসিন কাজী, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট নাজিম উদ্দিন চৌধুরী, সম্মিলিত পেশাজীবী পরিষদের সভাপতি সাংবাদিক জাহিদুল করিম কচি, সাধারণ সম্পাদক ডা. খুরশীদ জামিল চৌধুরী, চবি শিক্ষক সমিতির সাবেক সভাপতি অধ্যাপক ড. নসরুল কদির, অ্যাব সভাপতি ইঞ্জিনিয়ার জানে আলম সেলিম, উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন প্রমুখ।

আমীর খসরু বলেন, আওয়ামী লীগের মধ্যে যারা ভোট করে জিততে পারেনি, তারাও বলছে ভোট হয়নি। আমি আর ডামি আর কি! কিছু কিছু আমি হেরে গেছে, কিছু কিছু ডামি হেরে গেছে। আমিও বলছে ভোট হয়নি, ডামিও বলছে ভোট হয়নি। আবার জাতীয় পার্টির মতো যারা হালুয়ারুটির জন্য গিয়েছিল, তারাও বলেছে ভোট হয়নি।

সর্বশেষ খবর