বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে অপহরণ করে নির্যাতন, আদালতে আসামির স্বীকারোক্তি

নাটোর প্রতিনিধি

নাটোর জেলা নির্বাচন কার্যালয় থেকে সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থী আওয়ামী লীগ কর্মী দেলোয়ার হোসেনকে অপহরণ মামলায় যুবলীগ নেতা স্বীকারোক্তি দিয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযুক্ত যুবলীগ নেতা সুমন আহমেদ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। আদালতে দেওয়া জবানবন্দির তথ্যের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, প্রতিদ্বন্দ্বী প্রার্থী অধ্যক্ষ লুৎফুল হাবীব রুবেলের পক্ষ নিয়েই সুমনসহ অন্য আসামিরা দেলোয়ার হোসেনকে অপহরণ এবং মারধর করেছেন।

নাটোর সদর থানা সূত্রে জানা যায়, গ্রেফতার যুবলীগ নেতা সুমন আহমেদ ও নাজমুল হক বাবুকে মঙ্গলবার বিকালে নাটোর সদর আমলি আদালতে হাজির করা হয়। সন্ধ্যার পরে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রওশন আলম তার জবানবন্দি গ্রহণ করেন। জবানবন্দি শেষে সুমন ও নাজমুল হক বাবুকে কারাগারে পাঠানো হয়।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সুমন জেলা নির্বাচন কার্যালয় এবং জেলা প্রশাসকের কার্যালয়ের নিচ থেকে সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থী দেলোয়ার হোসেনকে অপহরণ ও মারধর করার কথা স্বীকার করেছেন। তার সঙ্গে আর কারা ছিল তাদের নাম বলেছে।

সর্বশেষ খবর