বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

শ্যামলী পরিবহনে পাথরের আঘাত : গ্লাস ভেঙে আহত হলেন ভারতীয় নাগরিক

নিজস্ব প্রতিবেদক, যশোর

ভারতের পশ্চিমবঙ্গের কলকাতা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের ঢাকাগামী একটি বাসে পাথরের আঘাতে জানালার গ্লাস ভেঙে বাসযাত্রী এক ভারতীয় নাগরিকসহ কয়েকজন আহত হয়েছেন।

গত মঙ্গলবার রাত ৯টার দিকে যশোর-নড়াইল মহাসড়কের ধলগা নামক স্থানে এ ঘটনা ঘটার পর পরিবহনটি সেখানে না থেমে গন্তব্যের দিকে চলে যায়। ফলে এ ব্যাপারে বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। তবে আহত ভারতীয় নাগরিকের পরিচয় পাওয়া গেছে। ডি এন চ্যাটার্জি নামের ওই যাত্রী কলকাতার অ্যাসোসিয়েটস বিল্ডার্স করপোরেশন লিমিটেডের (এবিসি) প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও)। তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন। গাড়িতে ইচ্ছাকৃতভাবে কেউ ইট বা পাথর ছুড়েছে, নাকি রাস্তায় থাকা পাথরের টুকরো গাড়ির চাকায় চাপা খেয়ে তীব্র বেগে জানালায় আঘাত করেছে- সে ব্যাপারে নিশ্চিত তথ্য পাওয়া যায়নি।

বাঘারপাড়া থানার ওসি শাহাদাত হোসেন বলেন, ঘটনার পর থানা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। তিনি বলেন, ঘটনার পর পরিবহনটি সেখানে থামেনি। ফলে বিস্তারিত জানা যায়নি।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) বেলাল হোসাইন বলেন, এটি নাশকতা কি না- এখনো নিশ্চিত নই। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে শ্যামলী পরিবহনের ওয়েবসাইটে দেওয়া প্রধান অফিসের তিনটি মোবাইল নম্বরে কয়েক দফা ফোন করা হলেও কেউ রিসিভি করেননি। পরিবহনটির যশোর ও নড়াইল কাউন্টারের কর্মীরাও এ বিষয়ে কথা বলতে রাজি হননি।

সর্বশেষ খবর