রবিবার, ১২ মে, ২০২৪ ০০:০০ টা

আওয়ামী লীগ নেতা খুনে আটক ২

নড়াইল প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়ন পরিষদের সাবেক  চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শিকদার মোস্তফা কামাল (৪৮) হত্যা রহস্যের জট খোলেনি। তবে পরিবারের দাবি, এ হত্যার নেপথ্যে রয়েছেন একই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আকবর হোসেন লিপন ও তার ভাই শিপন। তাদের সহযোগীদের দিয়ে এ হত্যাকান্ড ঘটিয়েছেন তারা। পুলিশ বলছে, হত্যার পেছনে অন্য কোনো কারণ আছে কি না, তা খুঁজে দেখা হচ্ছে। এ হত্যার ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সন্ত্রাসীদের গুলিতে গুলিবিদ্ধ হন লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়ন পরিষদের সাবেক  চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা শিকদার মোস্তফা কামাল (৪৮)।

গুলিবিদ্ধ অবস্থায় লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেওয়ার পথে রাত সাড়ে ১০ টার দিকে মারা যান তিনি।

নিহতের বড় ভাবি রুনা লায়লা ওরফে দেলচি বেগম বলেন, ‘পূর্ব শত্রুতার বিরোধে আকবর হোসেন লিপন মেম্বার (সাবেক ইউপি সদস্য) ও তার ভাই শিপনসহ তাদের সহযোগীরা আমার দেবরকে হত্যা করেছে। আমি তাদের ফাঁসি চাই।’

হত্যাকান্ডের ঘটনায় এলাকার মানুষের মধ্যে শোকের ছায়া বিরাজ করছে। গতকাল বিকালে ঘটনাস্থল উপজেলার মল্লিকপুর ইউনিয়নের উত্তর মঙ্গলহাটা গ্রামে গিয়ে দেখা যায়, হত্যাকান্ডের ২০ ঘণ্টা পরও সবার চোখেমুখে ভীতি আর আতঙ্কের ছাপ। কেউ কিছু বলতে চাইছেন না। নিহতের স্ত্রীর সঙ্গে কথা বলার চেষ্টা করেও সম্ভব হয়নি। আধিপত্য নিয়ে বিরোধ ও পূর্ব শত্রুতার জেরে খুন হয়েছেন শিকদার মোস্তফা কামাল এমনটাই দাবি নিহতের স্বজনদের।

সর্বশেষ খবর