রবিবার, ১৯ মে, ২০২৪ ০০:০০ টা

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একযোগে কাজ করতে হবে

-ফরিদা ইয়াসমিন

নরসিংদী প্রতিনিধি

নরসিংদী সংরক্ষিত মহিলা আসনের এমপি ও জাতীয় প্রেস ক্লাব সভাপতি  ফরিদা ইয়াসমিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। একই সঙ্গে নরসিংদীকে গড়ে তোলা হবে স্মার্ট জেলা হিসেবে। সেই লক্ষ্যে তৃণমূল আওয়ামী লীগসহ সর্বস্তরের নেতা-কর্মীকে একযোগে কাজ করতে হবে। নরসিংদী শহরতলির ঘোড়াদিয়া সঙ্গীতা মোড় এলাকায় সংসদ সদস্যের পৈতৃক বাড়িতে গতকাল  ব্যক্তিগত কার্যালয় উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি তালেব হোসেন, সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, নরসিংদী সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আনোয়ার হোসেন,  জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক মাহফুজুল হক টিপু, পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শীলমান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, জেলা মহিলা লীগ সভাপতি সুমি সরকার, সাধারণ সম্পাদক ইয়াসমিন সুলতানাসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

কার্যালয় উদ্বোধনের আগে আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়। এ সময় বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

সর্বশেষ খবর