সোমবার, ২০ মে, ২০২৪ ০০:০০ টা

দেশটা এখন মগের মুল্লুক : ফখরুল

নিজস্ব প্রতিবেদক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশটা এখন মগের মুল্লুকে পরিণত হয়েছে। আওয়ামী শাসকগোষ্ঠী অবৈধ ক্ষমতা ধরে রাখতে দেশব্যাপী প্রতিদিনই বিএনপিসহ বিরোধী দলের নেতা-কর্মীদের ওপর নানা কায়দায় নির্যাতন-নিপীড়ন শুরু করেছে। যেন দেশের বিরোধী দলগুলো সরকারের স্বৈরাচারী আচরণের সমালোচনা করতে না পারে। গতকাল গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

রাজধানীর পল্টন থানার একটি ‘বানোয়াট ও মিথ্যা’ মামলায় বিএনপির আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তিনি এ বিবৃতি দেন।

বিবৃতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের বিরুদ্ধে দায়েরকৃত ‘বানোয়াট ও রাজনৈতিক প্রতিহিংসামূলক’ মামলা প্রত্যাহারসহ তার নিঃশর্ত মুক্তির জোর আহ্বান জানান তিনি।

এ ছাড়া ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম এবং সদস্য সচিব রাফিকুল আলম মজনু এক যুক্ত বিবৃতিতে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহারসহ অবিলম্বে তার নিঃশর্ত মুক্তির দাবি জানান।

সর্বশেষ খবর