সোমবার, ২০ মে, ২০২৪ ০০:০০ টা

দুই শিশুকে হাত-পা মুখ বেঁধে নির্যাতন

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে সুপারি চুরির অপবাদে হাত-পা বেঁধে মুখে স্কচটেপ লাগিয়ে আসিফ (৮) ও শরিফুল (৯) নামে দুই শিশুকে নির্যাতনের অভিযোগ উঠেছে সাগর নামে এক স্ট্যাম্প বিক্রেতার বিরুদ্ধে। শনিবার রাতে এ ঘটনায় বিচার চেয়ে লালমনিরহাট সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার। এর আগে শুক্রবার রাতে সদর উপজেলার হারাটি ইউনিয়নের ওকড়াবাড়ির খামারবাড়ি এলাকায় এ নির্যাতনের ঘটনা ঘটে। গতকাল সকালে হাসপাতালের বেডে শুয়ে থাকা শিশু আসিফ সাংবাদিকদের বলে, তার হাত-পা-মুখ বেঁধে দুই দফায় লাঠি দিয়ে মারধর করেছে সাগর ভেন্ডার। গলায় ছুরি ধরে সুপারি চুরি করার স্বীকারোক্তি নিয়েছে। কিন্তু আমরা তো চুরি করিনি।

এ ব্যাপারে কিছুই জানি না। আসিফের মা আছমা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, এ লম্পট সাগর মাদক সেবন করে আমার সন্তানকে অমানুষিক নির্যাতন করেছে।

নির্যাতিত শিশু আসিফ ওই এলাকার মোশারফ হোসেনের ছেলে ও শরিফুল একই এলাকার আমিনুর ইসলামের ছেলে। তারা দুজনেই হারাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। অভিযুক্ত সাগর ভেন্ডার ওই এলাকার মৃত আইয়ুব আলী ভেন্ডারের ছেলে।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর