বুধবার, ২২ মে, ২০২৪ ০০:০০ টা

নোয়াখালীতে মসজিদে ঢুকে ইমামকে যুবদল নেতার মারধর

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর জুবলীর মসজিদের ইমাম মাওলানা ছানা উল্লাহকে বেধড়ক মারধর করেছেন স্থানীয় যুবদল নেতা আবদুল ওয়াহিদ। শনিবার সকালে উপজেলার ৫ নম্বর চরজুবলী ইউনিয়নের বায়তুন নুর জামে মসজিদে এ ঘটনা ঘটে। অভিযুক্ত আবদুল ওয়াহিদ স্থানীয় ওয়ার্ড বিএনপির রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত। দীর্ঘদিন থেকে তিনি যুবদলের ৫ নম্বর চরজুবলী ইউনিয়ন উত্তর শাখার সদস্য সচিবের দায়িত্ব পালন করছেন। এ ছাড়া তিনি মসজিদ কমিটির সভাপতি আবুল কালাম ওরফে কালাম মেস্তরির ছেলে।

এ বিষয়ে ইমাম ছানা উল্লাহ অভিযোগ করে  বলেন, শুক্রবার মসজিদে কোরআন হাদিসের আলোকে সামাজিক বিভিন্ন বিষয় নিয়ে বয়ান করি। এতে ক্ষুব্ধ হয়ে মসজিদের ভিতরে ঢুকে কিছু বুঝে উঠার আগেই যুবদল নেতা আমাকে লাথি, ঘুষি মারতে থাকেন। পরে আশপাশের মানুষ আমাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। তারা এগিয়ে না এলে আমাকে মেরেই ফেলত। আমি এর বিচার চাই।

এ ঘটনায় এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। মসজিদে ঢুকে ইমামকে যুবদল নেতার মারধরের ঘটনায় নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন, আবদুল ওয়াহিদ তার ছোট ভাইকে মসজিদের ইমাম হিসেবে নিয়োগ দেওয়ার জন্যই এমন ঘটনা ঘটিয়েছে।

এ বিষয়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল্লাহ খসরু বলেন, আমার কাছে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

মসজিদের সাধারণ সম্পাদক আবদুল কাদের বলেন, আমরা আবদুল ওয়াহিদ ও তার বাবাকে মসজিদ কমিটি থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত নিয়েছি।

এ ঘটনায় আবদুল ওয়াহিদ বলেন, আমি রাগের মাথায় ইমামকে আঘাত করেছি। এ জন্য লজ্জিত ও দুঃখিত।

চরজব্বর থানার ওসি মো. কাউসার আলম ভূঁইয়া বলেন, এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর