বুধবার, ২২ মে, ২০২৪ ০০:০০ টা

সিলেটে ছাত্রলীগের দুই গ্রুপে মারামারি

নিজস্ব প্রতিবেদক, সিলেট

আধিপত্য বিস্তার নিয়ে সিলেট মহানগরীতে ছাত্রলীগের দুই গ্রুপের নেতা-কর্মীদের মধ্যে মারামারি হয়েছে। গত সোমবার রাত ১০টার দিকে মহানগরীর সুবিদবাজার, দাঁড়িয়াপাড়া ও হাউজিং এস্টেট এলাকায় মারামারির ঘটনাগুলো ঘটে। মারামারিতে অন্তত পাঁচজন আহত হয়েছেন। অগ্নিসংযোগ করা হয় কয়েকটি মোটরসাইকেল ও ভাঙচুর করা হয় একটি প্রাইভেট কার।

সূত্র জানায়, কয়েক দিন ধরে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমদ ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ গ্রুপের নেতা-কর্মীদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল। এর জেরে সোমবার রাত ১০টার দিকে সুবিদবাজার এলাকায় উভয় গ্রুপের নেতা-কর্মীদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া হয়। পরে আম্বরখানা হাউজিং এস্টেট এলাকার ২ নম্বর রোডে নাঈম গ্রুপের কর্মীরা রাহেল গ্রুপের কর্মী ইসফাক নূরের প্রাইভেটকারে (ঢাকা মেট্রো গ-১৫-৮৯৮০) হামলা চালায়। এ সময় উভয় গ্রুপের নেতা-কর্মীদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এর জেরে সংঘর্ষ ছড়ায় নগরীর দাঁড়িয়াপাড়ায়। সেখানে উভয় গ্রুপের সংঘর্ষের সময় তিনটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়। পরে পুলিশ গিয়ে দুই পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মঈন উদ্দিন সিপন বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষের সময় তিনটি মোটরসাইকেলে আগুন দেওয়া হয়।

সর্বশেষ খবর