রবিবার, ২ জুন, ২০২৪ ০০:০০ টা

টাকা চুরির রহস্য উদঘাটন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

নগরীর টেরিবাজারের একটি দোকান থেকে ২১ লাখ টাকা চুরি করেছে এক কর্মচারী। এ ঘটনায় অভিযুক্ত দোকান কর্মচারী মিরাজ উদ্দিন হাসানকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ। গতকাল সাতকানিয়া উপজেলার আফজল নগর থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় উদ্ধার করা হয়েছে চুরি করা ২১ লাখ ৬৫ হাজার টাকা। গ্রেফতার মিরাজ উদ্দীন হাসান সাতকানিয়ার ছদাহা ইউনিয়নের আফজল নগরের আবুল হাসেমের ছেলে।

কোতোয়ালি থানার ওসি এস এম ওবায়দুল হক বলেন, নগরীর টেরিবাজারের বিপণিবিতান যমুনা হোসিয়ারি ও গার্মেন্টস কাপড়ের দোকানে চাকরি করত ওই যুবক। গত ২৮ মে রাতে দুই কর্মচারী যথা নিয়মে দোকান বন্ধ করে বাসায় যায়। পরদিন সকালে দোকানে গিয়ে দেখেন শার্টার এবং ক্যাশ বাক্সের তালা ভাঙা। ক্যাশ বাক্সে রাখা ২১ লাখ ৭৮ হাজার টাকা নেই। এ ঘটনায় মামলা দায়েরের পর দোকানের কর্মচারী, আশপাশের বিভিন্ন ব্যবসায়ীদের জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে চুরি হওয়া দোকানের ম্যানেজার মিরাজ উদ্দীন হাসান লোভের বশবর্তী হয়ে চুরির ঘটনা ঘটিয়েছে বলে স্বীকার করে।

ওসি বলেন, দোকান কর্মচারীর স্বীকারোক্তি মতে তার গ্রামের বাড়ি সাতকানিয়ার আফজল নগরে অভিযান চালিয়ে মসজিদের কবরস্থানের জঙ্গলে পলিথিন দিয়ে পেঁচিয়ে লুকিয়ে রাখা অবস্থায় টাকা উদ্ধার করা হয়েছে। গ্রেফতার আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর