রবিবার, ২ জুন, ২০২৪ ০০:০০ টা

সবাই রাস্তায় নামলে সরকার এক ঘণ্টাও টিকবে না : দুদু

নিজস্ব প্রতিবেদক

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, সবাই ঐক্যবদ্ধভাবে রাস্তায় নামলে এ সরকার এক ঘণ্টাও টিকতে পারবে না। তিনি বলেন, লড়াই ছাড়া কোনো অর্জন হয় না। রাজপথে ঐক্য ছাড়া বিকল্প কোনো পথ নেই। গতকাল ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে খেলাফত মজলিস আয়োজিত ‘জাতীয় সংকট : উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠকে তিনি এ কথা বলেন। আয়োজক সংগঠনের আমির মাওলানা আবদুল বাছিত আজাদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল হামিদুর রহমান আজাদ, গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নূর, খেলাফত মজলিসের নায়েবে আমির মাওলানা আহমদ আলী কাসেমী, সিনিয়র যুগ্ম মহাসচিব জাহাঙ্গীর হোসাইন, ইসলামী আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সভাপতি মাহবুব উদ্দিন খোকন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী প্রমুখ। দুদু বলেন, সাবেক সেনাপ্রধান ও সাবেক আইজিপির যে অবস্থা, তাহলে তাদের কর্তার আরও কী অবস্থা?

এরা যদি এই মাত্রার দুর্নীতিবাজ হন, তাহলে তাদের যারা নিয়োগ করেছেন তারা কোন মাত্রার দুর্নীতিবাজ। ভালো লোক ভালো লোককে নিয়ে আসে আর খারাপ লোক আমার ধারণা খারাপ লোককে নিয়ে আসে। বাংলাদেশ বর্তমানে যে অবস্থায় আছে, এত খারাপ অবস্থা গত ৫২ বছরে আসেনি।

মাওলানা আবদুল বাছিত আজাদ বলেন, সরকার পতনের আন্দোলনের জন্য সবাইকে মাঠে ঐক্য গড়ে তুলতে হবে। সরকার পতনের আন্দোলনের ডাক এলে সবাইকে ঝাঁপিয়ে পড়তে হবে। এজন্য ময়দানে ঐক্য হবে।

সর্বশেষ খবর