সোমবার, ৩ জুন, ২০২৪ ০০:০০ টা
রুহুল কবির রিজভী

বিএনপির লোক কবরে থাকলেও মামলা হয়

কুমিল্লা প্রতিনিধি

বিএনপি সিনিয়র য্গ্মু-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, কেউ সত্য কথা বললে তাকে জেলে যেতে হবে। বিএনপির লোক যদি মারা গিয়ে কবরে থাকে তার নামেও মামলা হয়।

গতকাল বিকালে কুমিল্লার হোমনায় সাবেক মন্ত্রী ও স্থায়ী কমিটির সদস্য প্রয়াত এম কে আনোয়ারের বাসভবনে বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  রিজভী আরও বলেন, পুতিনের নির্বাচন দেখতে যান রাষ্ট্রপতি, প্রধান নির্বাচন কমিশানার।

 মানে হচ্ছে- মানুষের সঙ্গে মশকরা, তামাশা ও রসিকতা করা। এমন একটি ভয়ংকর নৈরাজ্যকর পরিস্থিতিতে মানুষ ভয়ভীতির মধ্যে আছে। এ অবস্থায় সরকার পতনে জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলন আর আল্লাহর দয়া ছাড়া কোনো বিকল্প নেই।

উপজেলা বিএনপির আহ্বায়ক জহিরুল হক জহরের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন কুমিল্লা বিভাগের বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মো. সেলিম ভূঁইয়া, জাতীয় নির্বাহী কমিটির স্বাস্থ্য সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহআইন সম্পাদক অ্যাডভোকেট জয়নাল আবেদীন মেজবাহ, কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আক্তারুজ্জামান সরকার প্রমুখ।

সর্বশেষ খবর