শিরোনাম
রবিবার, ১৬ জুন, ২০২৪ ০০:০০ টা

মন্ত্রীর বাসার লিফটে কর্মকর্তাকে মারধর

নিজস্ব প্রতিবেদক

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আবদুর রহমানের বাসার লিফটে প্রাণিসম্পদ অধিদফতরের এক কর্মকর্তাকে মারধর করার অভিযোগ উঠেছে। ওই কর্মকর্তা হলেন- প্রাণিসম্পদ অধিদফতরের পরিচালক (প্রশাসন) মলয় কুমার শূর। তাকে মারধর করার অভিযোগ উঠেছে একই অধিদফতরের জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (লিভ, ডেপুটেশন অ্যান্ড ট্রেনিং রিজার্ভ) আজিজুল ইসলামের বিরুদ্ধে।

এ বিষয়ে ডিএমপির শাহবাগ থানায় একটি হত্যাচেষ্টার মামলা হয়েছে। ভুক্তভোগী মলয় কুমার বাদী হয়ে আজিজুলের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে রাজধানীর পরীবাগে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আবদুুর রহমানের বাসার লিফটে মলয় কুমারকে মারধর করে রক্তাক্ত জখম করেন আজিজুল। প্রশাসনিক কাজে মলয় কুমার মন্ত্রীর বাসায় যান। অফিশিয়াল কথা শেষে লিফটে নিচে নামতেই আগে থেকে লিফটের সামনে ওত পেতে থাকা আজিজুল ইসলাম পূর্বশত্রুতার জের ধরে মলয় কুমারকে মুখে বুকে বিভিন্ন জায়গায় আঘাত করেন।

এতে মলয় কুমার গুরুতর আহত হন। তার শরীর থেকে রক্তক্ষরণ হতে থাকে। পরে ওই ভবনের নিরাপত্তা কর্মীরা এগিয়ে এলে আজিজুল পালিয়ে যান। মলয় কুমারকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) শাহ আলম বলেন, গত বৃহস্পতিবার শাহবাগ থানায় একটি মামলা করেন ভুক্তভোগী মলয় কুমার শূর। মামলাটি আমরা তদন্ত করেছি। অভিযুক্ত আজিজুল ইসলামকে ধরতে অভিযান চলছে।

হামলার সম্ভাব্য কারণ সম্পর্কে মলয় কুমার বলেন, আজিজুল ইসলামকে মন্ত্রণালয় বৃহস্পতিবার পরিচালক পদমর্যাদার একটি পদে পদায়ন করে। যেহেতু তিনি (মলয়) প্রাণিসম্পদ অধিদফতরের পরিচালক (প্রশাসন), তাই এ বিষয়ে মন্ত্রীকে মতামত দিয়েছিলেন। বিভাগীয় মামলায় শাস্তিপ্রাপ্ত অবস্থায় আজিজুলের নতুন পদায়ন হয়। আইন অনুযায়ী তিনি কথা বলেছেন। এটা কারও পক্ষে যেতে পারে, বিপক্ষেও যেতে পারে। এ কারণে আজিজুল তার ওপর ক্ষুব্ধ হয়ে থাকতে পারেন।

এদিকে অভিযোগ ওঠার পর ‘হামলাকারী’ কর্মকর্তার নতুন পদায়ন বাতিল করা হয়েছে বলে জানা গেছে।

সর্বশেষ খবর