শুক্রবার, ২১ জুন, ২০২৪ ০০:০০ টা

আওয়ামী লীগের প্লাটিনাম র‌্যালি আজ

নিজস্ব প্রতিবেদক

বর্ণাঢ্য প্লাটিনাম র‌্যালির মধ্য দিয়ে আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী (৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী) উদযাপন শুরু হচ্ছে আজ। বিকাল ৩টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন থেকে শুরু হয়ে এ র‌্যালি শেষ হবে ধানমন্ডি ৩২ নম্বরে গিয়ে। গতকাল বঙ্গবন্ধু এভিনিউয়ের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আওয়ামী লীগের যৌথ সভায় এ কর্মসূচি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ ছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশসহ ১০ দফা কর্মসূচি হাতে নিয়েছে আওয়ামী লীগ। কর্মসূচির মধ্যে রয়েছে, শনিবার ধানমন্ডির রবীন্দ্র সরোবরে সাংস্কৃতিক অনুষ্ঠান, ২৩ জুন সকাল ৭টায় ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, সকাল সাড়ে ১০টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও বেলা আড়াইটায় সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ। এ ছাড়া ২৩ জুন সারা দেশে পরিচালিত হবে আওয়ামী লীগের ‘সবুজ ধরিত্রী’ শীর্ষক বৃক্ষরোপণ অভিযান। ২৪ জুন হাতিরঝিল ও রোজ গার্ডেনে অনুষ্ঠিত হবে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। ২৮ জুন অনুষ্ঠিত হবে সাইকেল র‌্যালি।

 এ ছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রকাশ করা হবে ব্যানার, পোস্টার, ক্রোড়পত্র ও ভিডিও। সভায় ওবায়দুল কাদের বলেন, এবার দেশব্যাপী তৃণমূল পর্যায় পর্যন্ত উদযাপন করা হবে আওয়ামী লীগের প্লাটিনাম জুবিলি। দেশের যা কিছু মহৎ অর্জন, তা কেবল আওয়ামী লীগের মাধ্যমেই অর্জিত হয়েছে।

গৌরবোজ্জ্বল ইতিহাস পেরিয়ে এসেছে এ দল। সব বাধা-বিঘ্ন উপেক্ষা করেই প্রতিষ্ঠা করেছে গণ মানুষের অধিকার।

সর্বশেষ খবর