রবিবার, ২৩ জুন, ২০২৪ ০০:০০ টা

ভোরের আলো সাহিত্য আসরের ২১ বছর পূর্তি উদযাপন

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের অন্যতম সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন ভোরের আলো সাহিত্য আসরের ২১ বছর পূর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল জেলা শিল্পকলা একাডেমিতে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকালে ফিতা কেটে উৎসবের উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জিল্লুর রহমান। প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক এডিসি ও বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মেজর (অব.) মো. নাসিমুল হক। বিশেষ অতিথি ছিলেন করিমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোজাম্মেল হক মাখন, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি সাইফউদ্দীন আহমেদ লেনিন প্রমুখ।

, জিটিভির জেলা প্রতিনিধি মুনিরুজ্জামান খান চৌধুরী সোহেল, একাত্তর টিভির জেলা প্রতিনিধি আবু তাহের, বিআরডিবির উপপরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান ভূঁঞা, কিশোরগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন খান ও কৃষি ব্যাংকের অবসরপ্রাপ্ত ম্যানেজার মোতাহার হোসেন।

উদ্বোধনের পর বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

পরে আজিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা রেজাউল হাবিব রেজা। আরও বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট নিজাম উদ্দিন, ইসলাম গ্রুপের সাবেক জেনারেল ম্যানেজার নাজমুল হক, বিএডিসির অবসরপ্রাপ্ত জেনারেল ম্যানেজার ড. মুজিবুল হক চুন্নু প্রমুখ।

অনুষ্ঠানে মানবতাবিরোধী আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের রাষ্ট্রপক্ষের সাক্ষীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। সংগঠনের প্রচার ও সাহিত্য ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় দুজনকে ক্রেস্ট প্রদান করা হয়। তারা হলেন আবদুল ওয়াহাব ও হীরা মিয়া।

সর্বশেষ খবর