শুক্রবার, ১২ জুলাই, ২০২৪ ০০:০০ টা

মির্জা ফখরুলের হার্টের এনজিওগ্রাম সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের হার্টের এনজিওগ্রাম করা হয়েছে। ইউনাইটেড হাসপাতালে এ এনজিওগ্রাম করা হয়। এনজিওগ্রামের রিপোর্টও ভালো এসেছে। মঙ্গলবার রাতে হৃদরোগের সমস্যায় হঠাৎ অসুস্থ বোধ করায় পরদিন সকাল সোয়া ৮টার দিকে রাজধানীর গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন তিনি। গতকাল বেলা সোয়া ১১টার দিকে হাসপাতাল থেকে তাকে রিলিজ দেওয়া হয়। চিকিৎসকের পরামর্শে বর্তমানে তিনি বাসায় বিশ্রামে রয়েছেন। বিএনপি ও হাসপাতাল সূত্রে এ তথ্য জানা গেছে।

ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)-এর একজন নেতা জানান, হাসপাতালে ভর্তির পর বিএনপি মহাসচিবের হার্টের এনজিওগ্রাম করা হয়। রিপোর্টও ভালো এসেছে। তিনি সুস্থ ও স্বাভাবিক আছেন। গত ৪ মার্চ স্বাস্থ্য পরীক্ষা ও চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান মির্জা ফখরুল। ১৯ দিন পর ২৩ মার্চ দেশে ফেরেন। এর আগে প্রায় সাড়ে তিন মাস কারাবাসের পর ১৫ ফেব্রুয়ারি মির্জা ফখরুল জামিনে মুক্তি পান। কারাগারে বন্দি থাকা অবস্থায় ৬ কেজি ওজন কমে যায় তার।

কারামুক্তির পর মির্জা ফখরুল ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে এক চিকিৎসককে দেখান এবং বাসায় থেকে তাঁর তত্ত্বাবধানে চিকিৎসা নেন।

৭৭ বছর বয়সি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল আগেও সিঙ্গাপুরে চিকিৎসা নিয়েছেন। ২০১৫ সালে কারাবন্দি অবস্থায় তাঁর ঘাড়ের ইন্টারনাল ক্যারোটিড আর্টারিতে ব্লক ধরা পড়ে। তাঁকে ফলোআপ চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যেতে হয়।

সর্বশেষ খবর