শনিবার, ২৭ জুলাই, ২০২৪ ০০:০০ টা

স্বেচ্ছাসেবক লীগের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ১৯৯৪ সালের ২৭ জুলাই ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সমন্বয়ে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠিত হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন বর্তমান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ সকাল ৬টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়সহ জেলা, মহানগর, উপজেলা, ওয়ার্ডসহ সব শাখার দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হবে। এ ছাড়া চলমান পরিস্থিতি বিবেচনায় প্রতিষ্ঠাবার্ষিকীর সব কর্মসূচি স্থগিত করে সংগঠনের সব ইউনিটে বিএনপি-জামায়াতের তান্ডবে নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং আহত নেতা-কর্মীদের সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল করা হবে। 

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সব স্তরের নেতা-কর্মীসহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। বিশেষ কৃতজ্ঞতা ও প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি।

 পাশাপাশি গত কয়েক দিনের নৈরাজ্য প্রতিরোধে অংশ নেওয়া নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা বাকের মোল্লা ও সুমন হোসেনসহ নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।

সর্বশেষ খবর