রবিবার, ২৮ জুলাই, ২০২৪ ০০:০০ টা

কলেজছাত্রীকে বিবস্ত্র করে নির্যাতন লজ্জায় আত্মহত্যা

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে বিবস্ত্র করে নির্যাতন করায় লজ্জায় আত্মহত্যা করেছেন এক কলেজছাত্রী। গত বুধবার তার ঝুলন্ত লাশ উদ্ধার করে সদর থানা পুলিশ।

নিহত শিক্ষার্থীর বাড়ি সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের গুড়িয়াদহ গ্রামে। তিনি স্থানীয় কাউনিয়া ডিগ্রি কলেজ থেকে চলতি বছর এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছিলেন।

এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা করেছেন। মামলায় ১২ জনকে আসামি করা হয়েছে। শিক্ষার্থীর বাবার অভিযোগ- নির্যাতন নিপীড়ন করায় তার মেয়ে আত্মহত্যা করেছে।

মামলার বিবরণে জানা গেছে, গত বুধবার সকালে ফসল নষ্ট করতে গেলে হাঁস তাড়িয়ে দেন ওই ছাত্রী। এ ঘটনার জেরে এইচএসসি পরীক্ষার্থী ওই শিক্ষার্থীকে (১৮) পিটিয়ে আহত করা হয়। কয়েকজন মিলে তার পরনের কাপড় ছিঁড়ে বিবস্ত্র করে। গ্রামবাসীর সামনে তাকে বিবস্ত্র করা হয়। একই দিন বিকালে বাড়িতে ঘরের ফ্যানের সঙ্গে রশি প্যাঁচিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

লালমনিরহাট সদর থানার ওসি ওমর ফারুক জানান, পারিবারিক দ্বন্দ্বের কারণে ওই ছাত্রীকে বিবস্ত্র করে মারধর করা হয়েছে। এ লজ্জায় ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। এ ঘটনায় আত্মহত্যা প্ররোচণার দায়ে মামলা হয়েছে। আসামি গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ খবর