রবিবার, ২৮ জুলাই, ২০২৪ ০০:০০ টা

নারী ধর্ষণ চেষ্টা মোটরসাইকেল রেখে পালাল যুবক

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে ভাড়ায়চালিত এক মোটরসাইকেল চালকের বিরুদ্ধে নারী যাত্রীকে (৩৫) ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। ধর্ষণচেষ্টার সময় ওই নারীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে মোটরসাইকেল ও কাগজপত্র ফেলে পালিয়ে যান চালক।

শুক্রবার বিকাল পৌনে ৪টার দিকে সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের নিহাজ জুট মিল সংলগ্ন ঢাকা-খুলনা মহাসড়কের পাশে আখ খেতে এ ঘটনা ঘটে। ফেলে যাওয়া কাগজপত্র অনুযায়ী মোটরসাইকেল চালকের নাম মো. কাউসার শেখ (২২)। তিনি রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের মঙ্গলপুর গ্রামের মো. জলিল শেখের ছেলে।

ভুক্তভোগী ওই নারী জানান, তার বাবার বাড়ি মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলায়।

শুক্রবার বিকেলে তিনি বাবার বাড়ি থেকে ফরিদপুর সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নে স্বামীর বাড়িতে ফিরছিলেন। বিকাল ৩টার দিকে তিনি দৌলতদিয়া ঘাট থেকে ওই যুবকের মোটরসাইকেল ভাড়া করে স্বামীর বাড়ির উদ্দেশে রওনা হন। বিকাল পৌনে ৪ টার দিকে ওই যুবক হঠাৎ করেই মোটরসাইকেল মহাসড়কের পাশে নির্জন আখ খেতের কাছে নিয়ে যান। সেখানে তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে টানতে টানতে আখ খেতের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা করলে তিনি চিৎকার করেন। তার চিৎকারে এক নারী দৌড়ে গিয়ে এ দৃশ্য দেখে রাস্তায় গিয়ে কয়েকজন পথচারী যুবককে ডেকে নিয়ে আসেন। যুবকদের দেখে মোটরসাইকেল চালক মোটরসাইকেল ফেলে দৌড়ে পালিয়ে যান।

প্রত্যক্ষদর্শী নারী বলেন, আমি আখ খেতের পাশে পুকুরে হাঁস আনতে গিয়েছিলাম। হঠাৎ নারীর চিৎকার শুনে দৌড়ে গিয়ে দেখি একটি ছেলে আখ খেতের মধ্যে ওই নারীর সঙ্গে ধস্তাধস্তি করছে। এ সময় রাস্তায় গিয়ে কয়েকজন পথচারী যুবককে ডেকে নিয়ে আসি। যুবকদের দেখে ওই ছেলে মোটরসাইকেল ফেলে রেখে দৌড়ে পালিয়ে যায়।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইফতেখারুল আলম প্রধান বলেন, ঘটনা শোনার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর