সোমবার, ২৯ জুলাই, ২০২৪ ০০:০০ টা

ছিনতাই করতে গিয়ে নরসিংদী কারাগার থেকে পালানো আসামি ধরা

গাজীপুর প্রতিনিধি

কোটা সংস্কার আন্দোলনের সময় নরসিংদী জেলা কারাগার থেকে পালিয়ে আসা এক আসামি ছিনতাই করতে গিয়ে ধরা খেয়েছেন। অভিযুক্ত মো. নয়ন মিয়া (৪৪) নরসিংদীর মনোহরদী থানার ঝালোয়াপাড়া গ্রামের আবদুল আজিজের ছেলে।

ছিনতাই মামলার বাদী ও টোক নয়ন বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী মো. আবুল কাশেম বলেন, ‘শনিবার ভোরে বাড়ি থেকে বের হয়ে ঘোষেরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তায় ইজিবাইকে উঠার জন্য অপেক্ষা করছিলাম। এ সময় রাস্তার পাশের ঝোপের আড়াল থেকে চার সন্ত্রাসী এসে কিল-ঘুসি মারে। একজন রামদা গলায় ধরে বলে, তোর সঙ্গে যা আছে দিয়ে দে। শোর-চিৎকার করলে তোর গলা কেটে ফেলব। এ কথা বলে একজন সন্ত্রাসী বুক পকেটে থাকা নগদ ২ হাজার এবং অপর একজন প্যান্টের পকেটে থাকা ১২ হাজার টাকা ছিনিয়ে নেয়।’

আবুল কাশেম আরও বলেন, আমাকে ছেড়ে দিয়ে অন্যান্য পথচারীদের কাছ থেকে ছিনতাইয়ের জন্য তারা অবস্থান করতে থাকে। এ সময় ভয়ে দৌড়ে দূরে গিয়ে চিৎকার করি। ঘটনাস্থলের কিছু দূরে টোক নয়ন বাজার পুলিশ তদন্ত কেন্দ্রে থাকা পুলিশ দেখতে পায়। পুলিশকে বিষয়টি জানালে তারা ও স্থানীয় জনগণ মিলে একজন সন্ত্রাসীকে হাতেনাতে ধরে। এ সময় অপর তিনজন দৌড়ে পালিয়ে যায়।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুবকর মিয়া বলেন, কোটা আন্দোলন সময় ১৯ জুলাই নরসিংদী জেলা কারাগার থেকে নয়ন মিয়া পালিয়ে আসে। পুরনো সঙ্গীদের নিয়ে ছিনতাইয়ের সময় তাকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে নগদ টাকা ও দুটি রামদা উদ্ধার করা হয়েছে।

সর্বশেষ খবর