রবিবার, ১১ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

দুষ্কৃতকারীদের সেনাবাহিনীর কাছে তুলে দিন : রিজভী

নিজস্ব প্রতিবেদক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, দুষ্কৃতকারীদের চিহ্নিত করে সেনাবাহিনীর কাছে তুলে দিন। তিনি বলেন, আমাদের সতর্ক থাকতে হবে। অনেক দুষ্কৃতকারী বিএনপির নাম ভাঙিয়ে পাড়া মহল্লায় বাসাবাড়ি কলকারখানা ভাঙচুর করছে। গণতন্ত্রের এই অর্জনকে বিনষ্ট করার জন্য নানা ধরনের অপতৎপরতা চালাচ্ছে। বিভিন্ন মসজিদ মন্দিরে হামলা চালানোর চেষ্টা করছে। এই অপকারীদের চিহ্নিত করে সেনাবাহিনীর কাছে তুলে দিতে হবে।

গতকাল বিকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে প্রধান বিচারপতির অপসারণের দাবিতে বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

 রিজভী আহমেদ বলেন, সবাইকে পাড়া-মহল্লায় সতর্ক থাকতে হবে। আওয়ামী লীগের দুষ্কৃতকারীরা এই মুহূর্তে দলে ঢোকার চেষ্টা করবে। আপনারা কঠোর দৃষ্টি রাখবেন- কোনো দুষ্কৃতকারী ওয়ার্ড থেকে থানা, ইউনিয়ন কোনো জায়গায় যেন না ঢুকতে পারে। তিনি বলেন, বিএনপি মানবকল্যাণে কাজ করা রাজনৈতিক দল।

আমরা অত্যন্ত নিষ্ঠার সঙ্গে আমাদের দায়িত্ব পালন করব।

এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান ড. আসাদুজ্জামান রিপন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি রফিকুল আলম মজনু, উত্তরের সভাপতি সাইফুল আলম নীরব প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর