রবিবার, ১৮ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

ছাত্র-জনতার অভ্যুত্থানে হতাহত পরিবারকে তারেক রহমানের আর্থিক সহায়তা

নিজস্ব প্রতিবেদক

ছাত্র-জনতার অভ্যুত্থানে হতাহত পরিবারকে তারেক রহমানের পক্ষ থেকে দেশের বিভিন্ন স্থানে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। গতকাল রাজধানী ঢাকাসহ বিভিন্ন জেলায় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা এই আর্থিক সহায়তা দেন।  

নরসিংদী : গতকাল বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান নরসিংদীতে আওয়ামী ফ্যাসিবাদবিরোধী ছাত্র-জনতার অভ্যুত্থানে নিহত তাহমিদ ভূঁইয়া, মোহাম্মদ আমজাদ হোসেন ও ইমন আহমদের কবর জিয়ারত করেন এবং পরিবারের সদস্যদের খোঁজখবর নেন। এ সময় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে তাদের পরিবারের হাতে আর্থিক সহায়তা দেওয়া হয়।

নোয়াখালী : বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান গতকাল নোয়াখালীর হাতিয়ার আলী বাজারে ছাত্র-জনতার অভ্যুত্থানে নিহত মাহমুদুল হাসান রিজভীর কবর জিয়ারত করেন এবং রিজভীর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে খোঁজখবর নেন। এ সময় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে পরিবারকে আর্থিক সহযোগিতা দেওয়া হয়।

হালুয়াঘাট (ময়মনসিংহ) : বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স গতকাল ময়মনসিংহের হালুয়াঘাটে ছাত্র-জনতার অভ্যুত্থানে নিহত বিজয় ফরাজী, সেলিম শেখ, রাজু মিয়ার পরিবারকে এবং গুলিতে আহত মেহেদী হাসানের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা  দেন। ঢাকা : বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম গতকাল ঢাকার মুগদা হাসপাতালে যান। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ছাত্র-জনতার অভ্যুত্থানে আহত ও চিকিৎসাধীন ছাত্র-জনতার চিকিৎসার খোঁজখবর নেন ও আর্থিক সহায়তা দেন। 

উলিপুর (কুড়িগ্রাম) : বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহসাংগঠনিক সম্পাদক আবদুল খালেক গতকাল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহত কুড়িগ্রামের উলিপুর পৌরসভার রায়হানুল ইসলাম রায়হানের কবর জিয়ারত করেন এবং পরিবারের সদস্যদের খোঁজখবর নেন ও আর্থিক দেন।  এ সময় উলিপুর উপজেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।  পাঁচবিবি (জয়পুরহাট) : গতকাল জয়পুরহাটে ছাত্র-জনতার আন্দোলনে নিহত ছাত্র মেহেদী হাসান বিশালের কবর জিয়ারত করেন বিএনপির রাজশাহী বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন। এ সময় উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা বিএনপি, পাঁচবিবি উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা। পাবনা : জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস গতকাল পাবনায় আওয়ামী লীগ স্বৈরাচারবিরোধী ছাত্র-জানতার অভ্যুত্থানে আহত নারী শিক্ষার্থীদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজখবর নেন এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আর্থিক সহায়তা দেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর