শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

সেনাবাহিনীর তত্ত্বাবধানে বন্যার্তদের মাঝে আর্থিক সহায়তা ও ত্রাণ সংগ্রহ করা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে বন্যার্তদের মাঝে আর্থিক সহায়তা ও ত্রাণ সংগ্রহ করা হচ্ছে। আইএসপিআর জানায়, বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণের লক্ষ্যে আর্থিক সহায়তা প্রদানে আগ্রহী ব্যক্তি বা প্রতিষ্ঠান ‘লজিস্টিকস এরিয়া রিলিফ ফান্ড’ হিসাব নম্বর ০০১৮-০২১০০১০১১০, দি ট্রাস্ট ব্যাংক লিমিটেড, রেডিসন ওয়াটার গার্ডেন হোটেল শাখার অনুকূলে অনুদান প্রদান করতে পারবেন অথবা বিকাশের ক্ষেত্রে বিকাশ নম্বর- ০১৭৬৯০১৩৮৫৮। প্রয়োজনে যোগাযোগের নাম্বার-০১৭৬৯-০১৩৬০৪, ০১৭৬৯-০১৩৫৩০।

এ ছাড়া ঢাকায় ত্রাণসামগ্রী প্রদানের জন্য সেনাবাহিনী ত্রাণ বিতরণ ব্যবস্থাপনা কেন্দ্র; প্রযত্নে : লজিস্টিকস এরিয়া, ঢাকা সেনানিবাসে যোগাযোগ করুন।

স্থান : সেন্ট্রাল অর্ডন্যান্স ডেপো (সি ও ডি), মিলিটারি উইং (হোটেল রেডিসন ব্লু সংলগ্ন)। যোগাযোগের নাম্বার- ০১৭৬৯-০৫১৮১৯, ০১৭৬৯-০১৩৮৩২, ০১৭৬৯-০১৩৫৩০ ও ০১৭৬৯-০১৩৬০৪।

কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান সরাসরি বন্যাকবলিত এলাকায় ত্রাণ সহায়তা প্রদানে আগ্রহী হলে নিম্নলিখিত নম্বরে যোগাযোগ করুন- ফেনী : ০১৭৬৯-৩৩২০৩২, ০১৭৬৯-৩৩২১৭৮; চট্টগ্রাম মেট্রোপলিটন: ০১৭৬৯-২৪৪০১২; সীতাকুণ্ডু-মীরসরাই: ০১৭২৮-২০২৬৭৭, ০১৭৬৯-২৪২১৩২, ০১৭৬৯-২৪২১২৮; খাগড়াছড়ি: ০১৭৬৯-৩০২৩৪২, ০১৭৬৯-৩০২৩৩৬; ফটিকছড়ি: ০১৭৬৯-২৭২৩৪২, ০১৭৬৯-২৭২৩৩৬; মৌলভীবাজার এবং হবিগঞ্জ : ০১৭৬৯১৭০০০৬।

বিশেষভাবে উল্লেখ্য যে, খাদ্য সহায়তা প্রদানের ক্ষেত্রে বিস্কুট, চিড়া, গুড়, খেজুর, বান ও পাউরুটি, নুডলস, খাবার স্যালাইন, গুঁড়া দুধ, চিনি ও খাবার পানি এবং প্রয়োজনীয় দ্রব্য হিসেবে দিয়াশলাই ও মোমবাতিকে প্রাধান্য দেওয়ার জন্য অনুরোধ করা হলো।

সর্বশেষ খবর