সোমবার, ২৬ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

আওয়ামী লীগ দিল্লিতে বসে ষড়যন্ত্র করছে

গয়েশ্বর রায়

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আওয়ামী লীগ এখন দিল্লিতে বসে ষড়যন্ত্র করছে। তিনি বলেন, বাংলাদেশের মানুষের যে শত্রু, যাকে বাংলাদেশ থেকে পালিয়ে যেতে হয়েছে, তাকে আশ্রয় দিয়ে ভারত বাংলাদেশের জনগণের ভালোবাসা পেতে পারে বলে মনে করি না।

গতকাল বিকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানার কোন্ডা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজনে বেগম খালেদা জিয়ার জন্মবার্ষিকী ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি নেতা আমানুল্লাহ সেলিম মুন্সির সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী, অ্যাডভোকেট শাহিন রহমানসহ নেতা-কর্মীরা।

গয়েশ্বর রায় বলেন, ছাত্র-জনতার গণ অভ্যুত্থানে স্বাধীনতার নতুন সূর্যোদয় হয়েছে। দীর্ঘ ১৫ বছর রাজনৈতিক দলগুলো জনগণের অধিকার প্রতিষ্ঠায় আন্দোলন সংগ্রাম চালিয়েছে। তবুও দলগুলো সফল হয়নি। সেই ধারাবাহিকতায় এবার ছাত্র-জনতার গণ আন্দোলনে বিদায় নিতে বাধ্য হয়েছে ফ্যাসিস্ট স্বৈরাচার হাসিনার সরকার। আওয়ামী ফ্যাসিবাদের কবল থেকে প্রিয় দেশকে তারা দ্বিতীয় বার স্বাধীন করেছে। 

 

 

সর্বশেষ খবর